ট্রাম্পের সঙ্গে শুয়ে মজা নেই : পর্ন তারকা

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১২:০২

অনলাইন ডেস্ক

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর ডোনাল্ড ট্রাম্প সবচেয়ে বেশি যে কারণে আলোচিত হয়েছেন তাহলো পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলের সঙ্গে যৌন সম্পর্ক। এটি গোপন রাখতে স্টর্মিকে বড় অঙ্কের টাকাও দিয়েছেন তিনি। বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছে। নিজের তৎকালীন আইনজীবীর দোহায় দিয়ে বাঁচার চেষ্টা করেছেন ট্রাম্প। তবে শেষ পর্যন্ত ছলচাতুরি ধরা পড়েছে।

এবার এক যুগ আগে ট্রাম্পের সঙ্গে যৌনসম্পর্ক কেমন ছিল তা খোলামেলা জানিয়েছেন পর্ন তারকা স্টর্মি। আগামী মাসে প্রকাশ হতে যাওয়া তার বই ফুল ডিসক্লোজার-এ তিনি তুলে ধরেছেন ট্রাম্পের সঙ্গে তার বিছানায় যাওয়ার চিত্র। সেই অপ্রকাশিত বইয়ের উদ্ধৃতি দিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ব্রিটিশ গণমাধ্যম দ্য গার্ডিয়ান।

বইয়ে স্টর্মি ড্যানিয়েল দাবি করেছেন, ট্রাম্পের সঙ্গ তার সবচেয়ে পানসে মনে হয়েছে। শুধু ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের ধরন নিয়েই নয়। ট্রাম্পের যৌনাঙ্গের আকৃতি নিয়েও বিশদ বিবরণ দিয়েছেন স্টর্মি। তিনি লিখেছেন, অনেকের চেয়ে ওটা ছোট। তবে ভয়ঙ্কর ছোট নয়! ট্রাম্প নিজেও জানেন, ওর যৌনাঙ্গ অদ্ভুত। মাথাটা বড়সড় ব্যাঙের ছাতার মতো। বইয়ে স্টর্মি দাবি করেছেন, একসময় প্রেসিডেন্ট হতে চাননি ট্রাম্প।

বই নিয়ে প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর স্টর্মির আইনজীবী মাইকেল অ্যাভেনাটি এক টুইট বার্তায় বলেছেন, ট্রাম্পের সঙ্গে স্টর্মির যৌনমিলন বর্ণনা করা বইটির গুরুত্বপূর্ণ অংশ নয়। এটি স্টর্মির জীবন নিয়ে। আধুনিক এক মহিলা ক্ষমতার সামনে দাঁড়িয়ে সত্যিটা নির্ভয়ে বলতে পেরেছেন—যার সাক্ষী এই বই।

যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচন আগামী নভেম্বরে। এমনিতেই নানা কারণে বেশ সমালোচিত হচ্ছেন ডোনাল্ড ট্রাম্প। এসবের মধ্যেই আবারো স্টর্মির এই বই বিপদে ফেলতে পারে তাকে। তবে আপাতত ট্রাম্প বা তার পক্ষে কেউ এ বিষয়ে মন্তব্য করেনি।

পিডিএসও/হেলাল