‘রেহামকে বিয়ে করা সবচেয়ে বড় ভুল’

প্রকাশ : ০৩ আগস্ট ২০১৮, ২০:৩৭

অনলাইন ডেস্ক

পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী হিসেবে আগামী ১১ আগস্ট শপথ নিতে যাচ্ছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খান। সাবেক এই ক্রিকেটার ইতোমধ্যেই ব্যক্তিগত জীবনে ৩ বার বিয়ের পিঁড়িতে বসেছেন।

তবে এর মধ্যে দ্বিতীয় স্ত্রী রেহামকে বিয়ে করা জীবনের সবচেয়ে বড় ভুল বলে স্বীকার করেছেন পাকিস্তানের হবু প্রধানমন্ত্রী ইমরান খান। নির্বাচনের আগেই ইমরান খানের ধর্মপালন ও চরিত্র নিয়ে নানা তীর্যক মন্তব্য করেছেন রেহান। শুধু মন্তব্যই নয়, এ বিষয়ে রীতিমতো একটি বইও লিখেছেন তিনি।

প্রথমে এসব বিষয়কে বিরোধীদের ষড়যন্ত্র বলে উড়িয়ে দিয়েছেন ইমরান খান। এবার রেহামের সঙ্গে বিয়ের অভিজ্ঞতা নিয়ে মন্তব্য করলেন ইমরান। এবার ইমরান খান বললেন, আমি এটা বলব যে, আমি জীবনে যে ভুলগুলো করেছি তার মধ্যে আমার দ্বিতীয় বিয়ে সব থেকে বড় ভুল।

যদিও পাকিস্তানের সাধারণ নির্বাচনে অবশ্য রেহামের দাবি খুব একটা প্রভাব ফেলতে পারেনি। জনগণ ইমরান খানকেই শেষ পর্যন্ত নির্বাচিত করেছে।

প্রসঙ্গত, ইমরান খানের প্রথম স্ত্রীর নাম জেমিমা গোল্ড স্মিথ। জেমিমা একজন ব্রিটিশ টিভি ও ফিল্ম প্রডিউসার। আর দ্বিতীয় স্ত্রী ছিলেন রেহাম খান। যিনি লিবিয়ায় জন্মগ্রহণকারী, তবে তার ব্রিটিশ ও পাকিস্তানের নাগরিকত্ব রয়েছে। আর তৃতীয় স্ত্রী হলেন বুশরা মানেকা। 

পিডিএসও/তাজ