reporterঅনলাইন ডেস্ক
  ২০ জুলাই, ২০১৮

যুক্তরাষ্ট্রে নৌকাডুবি, নিহত ১১

যুক্তরাষ্ট্রের মিসৌরি রাজ্যের একটি হ্রদে বৃহস্পতিবার পর্যটকদের বহন করা নৌযান ডুবে ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো সাতজন। অনেকে নিখোঁজ রয়েছে। খবর বার্তাসংস্থা সিনহুয়া ও দ্য গার্ডিয়ানের।

খবরে বলা হয়, নৌযানটি প্রচণ্ড ঝড়ের কবলে পড়লে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় আইন প্রয়োগকারী সংস্থার প্রধান এ কথা জানিয়েছে। দুর্ঘটনার সময় নৌযানটিতে ৩০ জনের বেশি আরোহী অবস্থান করছিলেন।

স্টোন কাউন্টির প্রশাসনিক প্রধান ডৌগ রাডার এক সংবাদ সম্মেলনে বলেন, টেবল রক লেকে এ দুর্ঘটনায় আহত সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ভাষ্যমতে, বৈরি আবহাওয়ার কারণেই নৌকাটি ডুবেছে। আবহাওয়া প্রতিবেদন অনুসারে, ঘটনার সময় অঞ্চলটিতে ঝড়ো হাওয়া বইছিল। ডুবুরিরা নিখোঁজদের সন্ধানে সেখানে অভিযান চালাচ্ছে।

তিনি আরো জানান, এ নৌযানে ৩১ জন লোক ছিল। নৌযানটি হাঁস নৌকা হিসেবে পরিচিত। কারণ, নৌকাটিতে চাকা লাগানো থাকায় এটি স্থলভাগেও চলতে পারে। কৃত্রিমভাবে তৈরি করা হ্রদটি পর্যটকদের কাছে অনেক আকর্ষণীয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুক্তরাষ্ট্র,নৌকাডুবি,দুর্ঘটনা,মিসৌরি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist