reporterঅনলাইন ডেস্ক
  ০৯ জুলাই, ২০১৮

তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ১০

তুরস্কের উত্তর-পশ্চিমাঞ্চলীয় তেকিরদাগ শহরে একটি ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনায় অন্তত ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৭৩ জন। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় এ কথা জানিয়েছে। আল জাজিরার খবরে বলা হয়, ট্রেনটিতে দুর্ঘটনার সময় ৩৬২ জন যাত্রী ছিলেন। কর্মকর্তারা জানিয়েছেন, ভারী বর্ষণ ও ভূমিধ্বসের কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ভূমিধ্বসের কারণে একটি ট্রেন দুর্ঘটনার শিকার হয়েছে। দুর্ভাগ্যবশত, এতে অনেকে হতাহত হয়েছেন। তেকিরদাগের গভর্নর মেহমেত সেইলান দুর্ঘটনাটির জন্য ভারী বর্ষণকে দায়ী করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে আমাদের হেলিকপ্টার ও অ্যাম্বুলেন্স পৌঁছেছে। আহতদের অনেককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

তুরস্কের বেসরকারি টিভি চ্যানেল এনটিভির এক খবরে বলা হয়েছে, ট্রেনটির ছয়টির মধ্যে পাঁচটি বগি লাইনচ্যুত হয়েছে। ঘটনায় হতাহতদের পরিবারের প্রতি শোক প্রকাশ করেছেন দেশটির প্রেসিডেন্ট রিসেপ তায়্যিপ এরদোয়ান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রেন লাইনচ্যুত,তুরস্ক,বগি লাইনচ্যুত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist