reporterঅনলাইন ডেস্ক
  ২০ জুন, ২০১৮

লন্ডনের মেট্রো স্টেশনে বিস্ফোরণ, আহত ৫

উত্তর লন্ডনের মেট্রো স্টেশনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ফলে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে সেই এলাকায়। বিস্ফোরণের ফলে একাধিক যাত্রী আহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটে। সেখানকার সাউথগেট টিউব স্টেশন সঙ্গে সঙ্গে খালি করে দেওয়া হয়। লন্ডনের পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। স্টেশনে কিছু প্লাস্টিকের প্যাকেটের মধ্যে বিস্ফোরক ছিল বলে অনুমান করছে তদন্তকারীরা।

প্রত্যক্ষদর্শীদের দাবি, বিস্ফোরণের অনেক আগে থেকে উত্তর লন্ডনের এনফিল্ডের সেই স্টেশনে পোড়া গন্ধ পাওয়া যাচ্ছিল৷ গন্ধটা অনেকটা প্লাস্টিক পোড়ার মতো ছিল। তখনই পুলিশকে খবর দেওয়া হয়৷ পুলিশও গিয়ে তদন্ত শুরু করে। ঠিক তখনই বিস্ফোরণ হয় বলে প্রত্যক্ষদর্শীদের দাবি।

এই ঘটনায় ঠিক কতজন আহত হয়েছে, তা প্রথমে জানা যায়নি। তবে পরে জানা যায়, পাঁচজন আহত হয়েছেন। যদিও এক প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী, একজনকে স্ট্রেচার করে স্টেশন থেকে বের করতে দেখা যায়। তার থেকেই অনুমান, পাঁচজনের মধ্যে একজনের অবস্থা গুরুতর৷ তবে আহতের সংখ্যা আরও বাড়তে পারে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিস্ফোরণ,লন্ডন,মেট্রো স্টেশন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist