reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মে, ২০১৮

চলছে প্রিন্স হ্যারি ও মার্কেলের রাজকীয় বিয়ে (ভিডিও)

ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারি ও সাবেক অভিনেত্রী মেগান মার্কেলের বিয়ের আনুষ্ঠিতকতা শুরু হয়েছে। আর এই অনুষ্ঠান সরাসরি সম্প্রচার হওয়ায় বিশ্বের লাখো মানুষ এখন প্রত্যক্ষ করছে এই বিয়ের বর্ণাঢ্য অনুষ্ঠান। লন্ডনের পশ্চিমাঞ্চলের উইন্ডসরের আরো প্রায় শত শত মানুষ বিয়ের অনুষ্ঠানটি ভালভাবে দেখার জন্য রাস্তায় রাত কাটিয়েছে। বাংলদেশ সময় আজ শনিবার দুপুরে উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জেস চ্যাপেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর স্থানীয় সময় দুপুর ১টার দিকে তারা একটি ছাদ খোলা গাড়িতে চড়ে শহর প্রদক্ষিণ করেন। প্রসঙ্গত বিয়ের শপথে, মার্কেল তার স্বামীর ‘কথা মেনে চলার’ অঙ্গীকার করেননি।

প্রিন্স চার্লস মার্কেলের সঙ্গে গির্জায় প্রবেশ করেন। মার্কেলের বাবা অসুস্থ থাকায় বিয়েতে অংশ নিতে পারেননি। বিয়ের প্রাক্কালে ৩৩ বছর বয়সী প্রিন্স হ্যারি উইন্ডসরে উপস্থিত জনতার উদ্দেশ্যে তার অনুভূতি ব্যক্তি করেন। তিনি স্বাচ্ছন্দ্য বোধ করছেন বলেও জানান। ৩৬ বছর বয়সী মার্কেল বলেন, তার দারুণ লাগছে।

এই বিয়েতে মার্কেলের সৎভাই থমাস মার্কেল জুনিয়র ও তার সাবেক স্ত্রী ট্র্যাসি ডুলেই ও ছেলে টেইলারকে আমন্ত্রণ জানানো হয়নি। তারা ব্রিটেটের বিভিন্ন গণমাধ্যমে এ ব্যাপারে সাক্ষাতকার দিয়ে বেড়াচ্ছেন। ২০১৬ সালে হ্যারি ও মার্কেলের পরিচয় হয়। তখন মার্কেলের বয়স ছিল ৩৪। ২০১৩ সালে প্রথম স্বামীর সঙ্গে মার্কেলের বিবাহ-বিচ্ছেদ ঘটে।

সরাসরি দেখতে ক্লিক করুন : প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়ের অনুষ্ঠান

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজকীয় বিয়ে,মার্কেল,প্রিন্স হ্যারি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist