reporterঅনলাইন ডেস্ক
  ৩০ এপ্রিল, ২০১৮

কাবুলে জোড়া আত্মঘাতী হামলায় সাংবাদিকসহ নিহত ২১

আফগানিস্তানের রাজধানী কাবুলে জোড়া আত্মঘাতী বোমা বিস্ফোরণ ও হামলায় চার সাংবাদিকসহ অন্তত ২১ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অন্তত ৩০জন।

স্থানীয় সময় সোমবার সকাল ৮টার দিকে আফগান ইন্টেলিজেন্স সার্ভিসের সদরদপ্তরের কাছে প্রথম হামলাটি হয়। পরের হামলাটিও একই এলাকায় হয়। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছ থেকে প্রাপ্ত তথ্যের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি এ তথ্য জানিয়েছে।

ঘটনাস্থলের আশপাশে যুক্তরাষ্ট্রের নেতৃত্বাধীন সামরিক জোট ন্যাটো ও দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার সিআইএর দফতর এবং আফগান প্রতিরক্ষা সদর অবস্থিত।

আফগান স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র ওয়াহিদ মাজরোহ স্থানীয় সংবাদ সংস্থাকে বলেন, হামলায় ২১ জন নিহত ও অন্তত ২৭ জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। হামলায় নিহত চার সাংবাদিকের মধ্যে আফগানিস্তানে এএফপির প্রধান ফটোগ্রাফার শাহ মারাইও রয়েছেন।

আফগানিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র নাজিব দানিশ বলেন, মোটরসাইকেলে আসা এক আত্মঘাতী হামলাকারী প্রথম হামলাটি চালায়। এরপর সেখানে লোকজন ও সাংবাদিকরা ভিড় জমালে কিছুক্ষণ পর একই স্থানে চালানো হয় দ্বিতীয় হামলাটি।

তবে এখন পর্যন্ত কোনো পক্ষ এই হামলার দায় স্বীকার করেনি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আত্মঘাতী হামলা,কাবুল,আত্মঘাতী বোমা বিস্ফোরণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist