reporterঅনলাইন ডেস্ক
  ২৬ এপ্রিল, ২০১৮

ভারতে ট্রেনের সঙ্গে স্কুলবাসের সংঘর্ষ, ১৩ শিশু নিহত

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে চলন্ত ট্রেনের সঙ্গে স্কুল বাসের সংঘর্ষে অন্তত ১৩ শিশু নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ৮ শিশু। বৃহস্পতিবার সকালে রাজ্যের খুশিনগর জেলায় গার্ডবিহীন একটি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনা সম্পর্কে জানা গেছে, উত্তর প্রদেশের কুশিনগর শহরের কাছাকাছি দুধী এলাকার এ রেল ক্রসিংটি গোরখপুর শহর থেকে ৫০ কিলোমিটার পূর্বদিকে। বাসটিতে ২০ থেকে ৩০ শিশু ছিল বলে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে।

রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ গোরখপুরের শীর্ষ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন কীভাবে দুর্ঘটনাটি ঘটল তা তদন্ত করে দেখার জন্য। নিহতদের প্রত্যেকের পরিবারকে দুই লাখ রুপি করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণাও দিয়েছেন তিনি।

উল্লেখ্য, এ নিয়ে চলতি মাসে ভারতে স্কুল শিশুদের বহনকারী দ্বিতীয় আরেকটি বাস দুর্ঘটনায় পড়ল। এর আগে গত ৯ এপ্রিল হিমাচল প্রদেশে একটি স্কুলবাস ১০০ মিটার গভীর গিরিসঙ্কটে পড়ে ২৩ শিশু ও চার অভিভাবক নিহত হয়েছিলো।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সংঘর্ষ,স্কুলবাস,শিশু নিহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist