reporterঅনলাইন ডেস্ক
  ২২ এপ্রিল, ২০১৮

সৌদি রাজ প্রাসাদের কাছে ড্রোন, গোলাগুলি

সৌদিআরবের রাজধানী রিয়াদে রাজ প্রাসাদের কাছে একটি ড্রোন গুলি করে ভূপাতিত করেছে সে দেশের নিরাপত্তাবাহিনী। স্থানীয় সময় শনিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে এ ঘটনা ঘটে। অনলাইনে পোস্ট করা একটি ভিডিওতে ওই এলাকায় প্রচণ্ড গোলাগুলি চলতে দেখা যায়।

দেশটির রাষ্ট্রীয় সংবাদসংস্থা সৌদি প্রেস এজেন্সি রিয়াদ পুলিশের মুখপাত্রের বরাত দিয়ে জানিয়েছে, খুজাবা এলাকার নিরাপত্তা অঞ্চলে বাদশা সালমানের প্রাসাদের কাছে একটি অজ্ঞাত ছোট খেলনা ড্রোন চিহ্নিত করার পর সেটি ভূপাতিত করে নিরাপত্তাবাহিনী। কর্তৃপক্ষ এ বিষয়ে তদন্ত করছে। তবে এ ঘটনায় কোনো হতাহত বা ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ফুটেজে দেখা যায়, ৩০ সেকেন্ড ধরে প্রচণ্ড গোলাগুলি চলছে। এ ঘটনায় অনেকের মধ্যে রাজনৈতিক অস্থিতিশীলতার শঙ্কা দেখা দেয়। নাম প্রকাশে অনিচ্ছুক এক সৌদি কর্মকর্তা জানান, ঘটনার সময় সৌদি বাদশা সালমান প্রাসাদে ছিলেন না। তিনি দিরিয়ায় তার অবকাশযাপন কেন্দ্রে ছিলেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সৌদিআরব,ড্রোন হামলা,গোলাগুলি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist