reporterঅনলাইন ডেস্ক
  ২২ এপ্রিল, ২০১৮

সমাধিস্থ হলেন বারবারা বুশ

সাবেক মার্কিন ফার্স্ট লেডি বারবারা বুশ সমাধিস্থ হলেন। শনিবার তাকে সমাধিস্থ করার আগে টেক্সাসের হিউস্টন গির্জায় শ্রদ্ধা জানানো হয়। অনুষ্ঠানে ১৫শর বেশি মানুষ অংশ নেন।

এদের মধ্যে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ওবামা, বিল ক্লিনটন, বর্তমান ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প, সাবেক মার্কিন ফার্স্ট লেডি মিশেল ওবামা এবং হিলারি ক্লিনটনসহ বারবারার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বুশ পরিবারেরর সঙ্গে নির্বাচনের সময় থেকে দ্বন্দ্ব থাকায় প্রেসিডেন্ট ট্রাম্প উপস্থিত হননি। তবে তিনি টুইটার বার্তায় বুশ পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

গত মঙ্গলবার ৯২ বছর বয়সে মারা যান বারবারা বুশ, যিনি শিক্ষার অগ্রগতিতে দীর্ঘদিন কাজ করেছেন। তার স্বামী জর্জ এইচ ডাব্লিউ বুশ (৯৩) এবং ছেলে জর্জ ডাব্লিউ বুশ প্রেসিডেন্ট ছিলেন। আরেক ছেলে জেব বুশ ফ্লোরিডার গভর্নর ছিলেন।

তার শ্রদ্ধার্ঘ অনুষ্ঠান শেষে তাকে টেক্সাসের এঅ্যান্ডএম ইউনিভার্সিটির জর্জ এইচ ডাব্লিউ বুশ লাইব্রেরি অ্যান্ড মিউজিয়ামের পাশে সমাধিস্থ করা হয়। এখানেই শায়িত আছে তার মেয়ে রবিন, যে তিন বছর বয়সে লিউকেমিয়া রোগে আক্রান্ত হয়ে মারা যায়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মার্কিন ফার্স্ট লেডি,বারবারা বুশ,টেক্সাস
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist