reporterঅনলাইন ডেস্ক
  ১০ এপ্রিল, ২০১৮

ট্রাম্পের আইনজীবীর বাড়িতে এফবিআইর তল্লাশি

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল ডি কোহেনের বাড়িতে তল্লাশি চালিয়েছে এফবিআই। গত সোমবার স্থানীয় সময় সকালে কোহেনের রকফেলার সেন্টারের অফিস এবং পার্ক অ্যাভিনিউর হোটেল রুমে তল্লাশি অভিযান শুরু করে এফবিআই।

প্রচুর ব্যবসায়িক নথি, ই-মেইল ছাড়া এক পর্নস্টারকে টাকা দেওয়া-সংক্রান্ত কাগজপত্রও বাজেয়াপ্ত করেছে এফবিআই। অত্যন্ত ঘনিষ্ঠ কোহেনের অফিসের এই তল্লাশিতে রাগে অগ্নিশর্মা ট্রাম্প বলেছেন, এটা চরম অপমানজনক সিদ্ধান্ত। নিজের দেশের প্রতিই দেশের বিচার ব্যবস্থার করা এভাবে হামলা ন্যক্কারজনক বলে অভিযোগ করেছেন তিনি।

এফবিআই এ ব্যাপারে বলেছে, তারা সম্পূর্ণ নিয়ম মেনে তল্লাশি পরওয়ানা নিয়ে তবেই অভিযান চালিয়েছিল। আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়ার যোগসূত্র নিয়ে তদন্তকারী অফিসার রবার্ট মুলারের কাছ থেকে মেলা তথ্যের সূত্র ধরেই এই অভিযান চালানো হয়।

তবে এফবিআইর তল্লাশিকে অপ্রয়োজনীয় এবং ভুল বলে অভিযোগ করেছেন কোহেনের আইনজীবী। কোহেনের দফতরে এই তল্লাশির ফলে মুলারকে বরখাস্ত করার ইঙ্গিত দিয়েছেন ট্রাম্প।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রাম্প,ট্রাম্পের আইনজীবী,মাইকেল ডি কোহেন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist