reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মার্চ, ২০১৮

এবার ইমরান খানকে জুতা নিক্ষেপ

নওয়াজ শরীফের পর এবার পাকিস্তানের আরেক নেতা ইমরান খানের দিকেও জুতা ছুড়ে মারা হলো। মঙ্গলবার রাতে পাকিস্তানের উত্তর-পূর্বাঞ্চলীয় শহর গুজরাটে একটি র‍্যালিতে অংশ নেন ইমরান। সেখানে একটি গাড়ির ওপর দাঁড়িয়ে বক্তব্য রাখছিলেন সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া ৬৫ বছর বয়সী এ নেতা।

বক্তব্যের শেষ দিকে জনতার ভিড় থেকে একটি জুতা ছুটে আছে ইমরান খানকে লক্ষ্য করে। তবে জুতা অল্পের জন্য তার গায়ে লাগেনি। জুতাটি এসে লাগে ইমরান খানের পাশে দাঁড়ানো পিটিআই দলের আরেক নেতা আলিম খানের বুকে।

ইমরান খানের দিকে যিনি জুতা ছুড়েছিলেন, আশেপাশের জনগণ সঙ্গে সঙ্গে তাকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। ইমরান খানও ওই মুহূর্তে স্থান ত্যাগ করেন। পাকিস্তানের রাজনৈতিকদের ওপর জনগণের পক্ষ থেকে এটি ছিল এ সপ্তাহের তৃতীয় হামলা এবং দ্বিতীয় জুতা নিক্ষেপ।

গত রোববার (১১ মার্চ) একটি অনুষ্ঠানে ক্ষমতাচ্যুত সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের দিকে জুতা ছুড়ে মারেন কিছু শিক্ষার্থী। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করে পুলিশ। এর ঠিক একদিন আগে, শনিবার (১০ মার্চ) পররাষ্ট্রমন্ত্রী খাজা আসিফ দলের কর্মী সম্মেলনে বক্তব্য রাখার সময় উগ্রপন্থীরা তার ওপর অতর্কিতে চড়াও হয়। এ সময় শত শত মানুষের চোখের সামনে তার মুখে চুনকালি মাখিয়ে দেওয়া হয়। এ ঘটনার অভিযোগে একজন গ্রেফতার হয়েছিলেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইমরান খান,জুতা নিক্ষেপ,পাকিস্তান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist