reporterঅনলাইন ডেস্ক
  ১৯ ফেব্রুয়ারি, ২০১৮

তৃতীয় বিয়ে ইমরান খানের

ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান খান তৃতীয়বারের মতো বর সেজেছেন। তৃতীয় স্ত্রীর নাম বুশরা মানেকা। তিনি পাকিস্তানের পাকপাত্তান এলাকার একটি পীর পরিবারের মেয়ে। তেহরিক-ই-ইনসাফ পার্টির (পিটিআই) পক্ষ থেকে দলটির প্রধান ইমরান খানের বিয়ের খবরের সত্যতা নিশ্চিত করা হয়েছে।

পিটিআইয়ের মুখপাত্র ফাওয়াদ চৌধুরী বলেন, গতকাল রোববার লাহোরে বুশরার ভাইয়ের বাসায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ বিয়ে হয়। পিটিআইয়ের আরেক নেতা ইনামুল হক জানান, কনের মা, ভাইবোন ও বন্ধুরা বিয়ের অনুষ্ঠানে ছিলেন। তবে ইমরানের বোনেরা ছিলেন না। বিয়ে পড়ান মুফতি সাঈদ।

ইমরানের নবপরিণীতা স্ত্রী বুশরার বয়স চল্লিশের ঘরে। তারা ওয়াত্তু গোত্রের। তার আগের স্বামীর নাম খাওয়ার ফরিদ মানেকা। সম্প্রতি বুশরার সঙ্গে খাওয়ার ফরিদের বিবাহবিচ্ছেদ হয়। সাবেক ক্রিকেট তারকা ইমরানের প্রথম স্ত্রী জেমাইমরা গোল্ডস্মিথ। ব্রিটিশ ধনকুবের পরিবারের জেমাইমার সঙ্গে ইমরানের বিয়ে হয় ১৯৯৫ সালে। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। ইমরান ২০১৫ সালে রিহাম খানকে বিয়ে করেন। এ বিয়ে টেকে মাত্র ১০ মাস।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিয়ে,বুশরা মানেকা,লাহোর,ইমরান খান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist