reporterঅনলাইন ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি, ২০১৮

যে কারণে দেশ ছাড়লেন ইমরানের সাবেক স্ত্রী

পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ও পাকিস্তানের সাবেক ক্রিকেটার ইমরান খানের সাবেক স্ত্রী ক্রমাগত হুমকির মুখে দেশ ছেড়েছেন বলে অভিযোগ উঠেছে।পাকিস্তানের একটি চ্যানেলের খবর এ কথা জানানো হয়েছে।

খবরে বলা হয়, রোববারই পাকিস্তান ছেড়েছেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান। গত বছর সেপ্টেম্বর মাস থেকে তিনি হুমকি পাচ্ছেন বলে অভিযোগ। সেই নিউজ চ্যানেলকে একটি অডিও রেকর্ডিংও দিয়েছেন তিনি। সেখানে এক ব্যক্তির আওয়াজ শোনা গেছে। সে রেহামকে হুমকি দিচ্ছে। রেহাম জানিয়েছেন, তিনি নিজে ব্যক্তিগতভাবে কোন রাজনৈতিক দলের সমর্থক নন। তার মেয়ের পড়াশোনাও মাঝপথে বন্ধ হয়ে গিয়েছে। এরপর রেহামকে ইমরানের তৃতীয় বিয়ে সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। উত্তরে রেহাম জানান, ইমরান হয়ত কিছু লুকোনোর চেষ্টা করছে। অথবা ইমরানের হয়ত মনে হচ্ছে না এখন বিয়ের কথা ঘোষণা করা যায়।

২০১৫ সালের জানুয়ারি মাসে ইমরান খানকে বিয়ে করেন রেহাম। পেশায় তিনি একজন সাংবাদিক। ওই বছরই অক্টোবর মাসে তাদের ডিভোর্স হয়। এর আগে জামিয়া গোল্ড স্মিথকে বিয়ে করেছিলেন ইমরান। তিনি একজন ব্রিটিশ আইনবিদ ছিলেন। ১৯৯৫ সালে তাদের বিয়ে হয়। ডিভোর্স হয় ২০০৪ সালে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দেশ ছাড়লেন,ইমরান খান,সাবেক স্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist