reporterঅনলাইন ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি, ২০১৮

রাজপরিবারে প্রথা ভেঙে বিয়ে!

শুরু হয়েছে ব্রিটিশ রাজপুত্র হ্যারি আর মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের বিয়ের সব বিষয় নিয়ে জল্পনা-কল্পনা। কারণ, হ্যারি যে রাজপরিবারের নিয়মের তোয়াক্কা করেন না, এ খবর সবার জানা। তার বিয়েতে যে অনেক নিয়মই রাজ পরিবারের প্রথার বাইরে যাবে এটা স্বাভাবিক বলেই ধরে নিয়েছেন সবাই।

এই যেমন, নিজের প্রাক্তন প্রেমিকাকে হ্যারি দাওয়াত করছেন তার বিয়েতে, এই কাজ এর আগে রাজ পরিবারের কেউ করেননি। কিন্তু, এই খবরকে ছাপিয়েও বড় খবর, নিজের বিয়েতে বক্তব্য রাখবেন মেগান মার্কেল নিজেই!

মেগান পরিকল্পনা করেছেন বিয়ের দিন সেই সব মানুষকে তিনি ধন্যবাদ জানাবেন যারা তাকে রাজপরিবারের সদস্য হতে সাহায্য করেছেন। হ্যারির প্রতি ভালোবাসাও প্রদর্শন করবেন তার বক্তব্যের মাধ্যমেই।

রাজপরিবারের নিয়ম, সবার সামনে তারা কখনো আবেগপ্রবণ হতে পারবে না এবং নিজের আবেগ প্রকাশও করতে পারবে না। সেই নিয়মকে থোরাই কেয়ার করতে প্রস্তুত মেগান। সাধারণত যুক্তরাজ্যের বিয়েতে মেয়ের বাবা কিংবা বরই বক্তব্য রাখে, কনে শুধু সেজেগুজে বসে থাকে। এসব নিয়মকেই তুড়ি মেরে দিচ্ছেন মেগান। দেখা যাক, শেষ পর্যন্ত আর কী কী নিয়ম ভাঙেন মেগান-হ্যারি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেগান-হ্যারি,রাজপুত্র হ্যারি,মেগান মার্কেল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist