reporterঅনলাইন ডেস্ক
  ২০ জানুয়ারি, ২০১৮

ভারত-পাকিস্তান সীমান্তে গোলাগুলি : নিহত ৪

ভারত ও পাকিস্তান সীমান্তে দুই দেশের নিরাপত্তা বাহিনীর গোলাগুলিতে ভারতীয় এক সেনা ও তিন বেসামরিক ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। খবর এএফপির। চলতি সপ্তাহে সীমান্তে দুই দেশের নিরাপত্তা বাহিনীর মধ্যে একাধিক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছে ২১ জন। এর মধ্যে সেনা সদস্য, সন্দেহভাজন জঙ্গি ও সাধারণ নাগরিক রয়েছে।

এদিকে ভারতের সেনাবাহিনীর মুখপাত্র কর্নেল এন.এন জোশি বলেন, শনিবার সীমান্তে পাকিস্তানি বাহিনীর হামলায় ভারতীয় এক সেনা নিহত হয়েছে। ৫ সেক্টর এলাকার নিয়ন্ত্রণরেখায় এ ঘটনা ঘটেছে।

অন্যদিকে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কাশ্মীর সীমান্তে অপর এক গোলাগুলির ঘটনায় ১৫ বছর বয়সী এক কিশোরসহ ৩ সাধারণ নাগরিক নিহত হয়েছে। স্থানীয় পুলিশ প্রশাসনের ডিজি শেষ পাল এএফপিকে এ তথ্য জানিয়েছেন।

এর আগে শুক্রবার সন্ধ্যায় পাকিস্তানের পররাষ্ট্র দফতর থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, কাশ্মীর সীমান্তে ভারতীয় বাহিনীর গুলিতে ৬০ বছরের এক বৃদ্ধ নিহত হয়েছে এবং ৬ বছরের এক শিশু আহত হয়েছে। দুই দেশের গোলাগুলিতে গতকাল থেকে এখন পর্যন্ত ৪ জন নিহতের খবর জানা গেছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,পাকিস্তান,সীমান্ত,গোলাগুলি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist