reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জানুয়ারি, ২০১৮

কলম্বিয়ায় সেনা হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১০

কলম্বিয়ার অ্যান্তিয়োকিয়া প্রদেশে সেনাবাহিনীর একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ১০ জন নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে প্রদেশটির সেগোভিয়া শহরের কাছে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে সেনাবাহিনী। রাশিয়ার তৈরি এমআই-১৭ হেলিকপ্টারটিতে আট সেনা সদস্য ও দুই বেসামরিক ছিলেন। হেলিকপ্টারটি ককেশিয়া শহর থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে। হেলিকপ্টারটির আরোহীরা সেনাবাহিনীর জ্বালানি সংরক্ষণাগার পরিদর্শনের কাজে নিয়োজিত ছিলেন।

এক সংবাদ সম্মেলনে সেনাবাহিনীর বিমান পরিবহন বিভাগের প্রধান জেনারেল হুয়ান ভিসেন্তে ট্রুজিলো বলেছেন, ঘটনাটিকে একটি দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে। এর কারণ বের করতে তদন্ত করা হচ্ছে। কোনো গোষ্ঠীর হামলায় হেলিকপ্টারটি বিধ্বস্ত হতে পারে এমন ধারণা নাকচ করেছেন তিনি। নিহতদের লাশ উদ্ধারে সেনারা ঘটনাস্থলে তৎপরতা চালাচ্ছে।

হেলিকপ্টারটি যে এলাকায় বিধ্বস্ত হয়েছে সেখানে বিদ্রোহী গোষ্ঠী দ্য ন্যাশনাল লিবারেশন আর্মির (ইএলএন) উপস্থিতি আছে। সম্প্রতি সরকারের সঙ্গে অস্ত্রবিরতির মেয়াদ শেষ হওয়ার পর গোষ্ঠীটি ফের হামলা চালানো শুরু করেছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হেলিকপ্টার বিধ্বস্ত,কলম্বিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist