reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জানুয়ারি, ২০১৮

ভারতকে পরমাণু হামলার হুমকি দিলো পাকিস্তান

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী খাজা মুহাম্মদ আসিফ ভারতকে পরমাণু হামলার হুমকি দিয়েছেন। ভারতের সেনাপ্রধানের মন্তব্যকে কাণ্ডজ্ঞানহীন উল্লেখ করে তিনি বলেন, ভারত যদি আমাদের পরমাণু শক্তি পরীক্ষা করতে চায় তাহলে তাদের স্বাগতম। খবর টাইমস অব ইন্ডিয়া।

গত শুক্রবার ভারতের সেনাপ্রধান রাওয়াতকে প্রশ্ন করা হয়েছিল ভারত-পাক সম্পর্কের আরো অবনতি হলে পাকিস্তান পরমাণু অস্ত্র ব্যবহার করতে পারে কিনা। এমন প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছিলেন, পাকিস্তান পরমাণু অস্ত্রের ভয় দেখাচ্ছে। এই বিষয়ে পাকিস্তানকে পরোয়া করে না ভারত। যদি সরকার অনুমতি দেয়, তাহলে সীমান্ত পেরিয়ে পাকিস্তানের মাটিতে অভিযান চালাতেও পিছপা হবে না ভারতীয় সেনারা। ভারতের সেনাপ্রধান রাওয়াতের এমন মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া জানান পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী খাজা মুহাম্মদ আসিফ।

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী এক টুইট বার্তায় জানান, একজন সেনাপ্রধান হিসেবে দায়িত্বজ্ঞানহীনের মতোই মন্তব্য করেছেন রাওয়াত। এ ধরনের মন্তব্য করে পাকিস্তানকে পরমাণু হামলার আমন্ত্রণ জানাচ্ছে ভারত। যদি সত্যিই আমাদের শক্তি পরীক্ষা করতে চায় ভারত, তাতে আমরা রাজি। আর সেই সঙ্গে সেনাপ্রধানের সন্দেহটাও দূর হয়ে যাবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,পাকিস্তান,পররাষ্ট্রমন্ত্রী খাজা মুহাম্মদ আসিফ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist