বিশেষ প্রতিবেদক

  ২৪ জুলাই, ২০১৮

আপনিও হতে পারেন প্রতিদিনের সংবাদের লেখক

প্রিয় পাঠক, লিখুন। নিজের অভিজ্ঞতা শেয়ার করুন। প্রকাশ করুন নিজের প্রতিভা। হতে পারেন লেখক অথবা মুক্ত সাংবাদিক। বিচিত্র, জীবন -যেমন, ভ্রমণ, ফ্যাশন, শিল্প-সাহিত্য, ক্যাম্পাস বিষয়ক যেকোনো লেখা সর্বোচ্চ ১০০০ শব্দের মধ্যে গুছিয়ে লিখে আপনার নিজের ছবি এবং যে বিষয় নিয়ে লেখা তার ছবি (যদি থাকে)সহ মেইল করুন।

লিখতে মন চায় সবার। কিন্তু লেখা প্রকাশ করার সুযোগটা অনেকেরই হয়ে উঠেনা। প্রতিদিনের সংবাদ বিশেষত্ব ও বৈচিত্রে বিশ্বাসী। প্রায় প্রতিটা মানুষের জীবন বৈচিত্রে পরিপূর্ণ। আপনার জীবনেও হয়তো আছে বৈচিত্রময় নানান ঘটনা। আছে আনন্দময় ভ্রমণের বিচিত্র অভিজ্ঞতা। অথবা আপনার আশে-পাশে এমন কিছু দেখার আছে যা অনেককে দেখাতে ইচ্ছুক আপনি। মজার অথবা তিক্ত অভিজ্ঞতা, কিংবা নিজে জানেন তাই অন্যকে সেই অদেখা দর্শনের সন্ধান দিতে চান। সেইসব কিছু বিবেচনায় এনে প্রতিদিনের সংবাদ অনলাইন আপনাদের লেখা পাঠকের কাছে পৌঁছে দেবে।

নিয়মাবলী :

* লিখুন আপনার আশপাশের অনিয়ম ও দুর্ভোগের চিত্র নিয়ে। নিজেকে ফ্রিল্যান্স জার্নালিস্টও এক্ষেত্রে ভাবতে পারেন। দেশে কিংবা বিদেশে আপনি যেখানেই ভ্রমণ করুন না কেন, লিখুন সেইসব স্মৃতি নিয়ে। অথবা যে বিষয় নিয়ে আপনি লিখতে চান। লিখুন সাবলীল ভাষায়। ১০০০ শব্দের মধ্যে।

* বিষয়ের ছবির সঙ্গে আপনার নিজের একটা ছবি দিতে হবে। আপনার মোবাইল নাম্বার থাকতে হবে।

* মেইল পাঠানোর ৪৮ ঘণ্টার মধ্যে প্রকাশিত না হলে বুঝতে হবে লেখা অযোগ্য বলে বিবেচিত হয়েছে।

* অন্যের লেখা কপি করে পাঠানো থেকে বিরত থাকুন। কপিরাইট সংক্রান্ত ঝামেলা এড়াতে এখানে শুধুমাত্র আপনার মৌলিক লেখাগুলোই পোস্ট করার অনুরোধ করা হল। তৃতীয় কোনো ব্যক্তির লেখা, অনুমতি ছাড়া কারো তোলা ছবি, ব্যক্তিগত কোনও গবেষণাপত্র এখানে প্রকাশের উদ্দেশে পাঠানো যাবে না।

* এখানে প্রকাশিত লেখাটি প্রতিদিনের সংবাদের নিজস্ব সম্পত্তি বলে গণ্য হবে।

* আপনার লেখা প্রকাশিত হলে যতো বেশি শেয়ার করবেন তাতে আপনার লেখা বেশি পাঠকের কাছে পৌঁছাবে।

* লেখা প্রকাশিত হবার পরবর্তী ২৮ দিনের মধ্যে যে লেখা যতো বেশি হিট হবে সেটা সেরা লেখা হিসেবে বিবেচিত হবে।

* প্রতিমাসে একজন সেরা লেখককে প্রতিদিনের সংবাদের পক্ষ থেকে বিশেষ পুরস্কার দেয়া হবে।

ই-মেইল : [email protected] অথবা আমাদের সঙ্গে যোগাযোগ করতে ফোন করুন এই নাম্বারে ০১৬৭৮-৪৪০৬০৬।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হতে পারেন,প্রতিদিনের সংবাদ,লেখক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist