পটুয়াখালীতে স্বাস্থ্যবিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৭, ১৪:৪৪ | আপডেট : ০৮ আগস্ট ২০১৭, ১৫:০৭

পটুয়াখালী প্রতিনিধি

যৌন ও প্রজনন স্বাস্থ্য এবং অধিকার, নিরাপদ এম আর ও পরিবার-পরিকল্পনা পদ্ধতি নির্বাচনে নারীর ক্ষমতায়ন ঔষধের মাধ্যমে মাসিক নিয়মিতকরণবিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা অফিসের আয়োজনে এবং নিরাপদ-২ প্রকল্প মেরী স্টোপস বাংলাদেশের সহযোগিতায় সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে দিনব্যাপী প্রশিক্ষণ উদ্বোধন করেন জেলা প্রশাসক প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আলমগীর হোসেন।

জেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের সভাপতিত্বে এবং নিরাপদ-২ প্রকল্প মেরী স্টোপস বাংলাদেশের সহকারী প্রোগ্রাম কর্মকর্তা মো. নাইমুল হাসানের সঞ্চালনে প্রশিক্ষণে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. মো. আব্দুল মজিদ, ২৫০ শয্যাবিশিষ্ট পটুয়াখালী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. আব্দুর রহিম, প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল। নিরাপদ-২ প্রকল্পের কার্যক্রম নিয়ে পাওয়ার পয়েন্টের মাধ্যমে উপস্থাপন করেন নিরাপদ-২ প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার মোহাম্মাদ তারিকুল ইসলাম। 

আরও বক্তব্য দেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা পিযারা বেগম, এমওএমসিএফের ডা. আফরোজা বেগম, নিরাপদ-২ প্রকল্প মেরী স্টোপস বাংলাদেশ পটুয়াখালীর প্রজেক্ট কো-অডিনেটর সাবিনা ইয়াসমিন মিষ্টি প্রমুখ।

পিডিএসও/হেলাল