রাজীবের চাকরির আশ্বাস স্বাস্থ্যমন্ত্রীর

৭ সদস্যের মেডিকেল বোর্ড

প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৮, ১৪:৫০

অনলাইন ডেস্ক

দুই বাসের রেষারেষিতে ডান হাত হারানো তিতুমীর কলেজের স্নাতক পর্যায়ের ছাত্র রাজীব হোসেনের (২২) জীবন রক্ষা করাই এখন বড় দায়িত্ব বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। 

রাজীব পরিপূর্ণ সুস্থ হয়ে উঠবে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, দুর্ঘটনায় এতিম ছেলেটির ডান হাত চলে গেছে। তার সুচিকিৎসা চলছে। সুস্থ হলে তার চাকরির ব্যবস্থা করা হবে। বৃহস্পতিবার বেলা ১২টা ২০ মিনিটের দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে রাজীবকে দেখতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

মোহাম্মদ নাসিম বলেন, রাজীবের সুচিকিৎসার জন্য সাত সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। চিকিৎসার সমস্ত খরচ বহন করবে সরকার। রাজীব আগেই মা-বাবাকে হারিয়েছে। তার দুটো ছোট ভাই আছে। সুস্থ হওয়ার পর তাকে চাকরির ব্যবস্থাও করে দেয়া হবে।

দুর্ঘটনার পর রাজীবকে শমরিতা হাসপাতাতে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা বিল হয় ১ লাখ ২৬ হাজার টাকা। এটি খতিয়ে দেখা হবে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, শমরিতা হাসপাতালে রাজীবের চিকিৎসার বিল এসেছে। বিষয়টি খতিয়ে দেখার পর সরকারের পক্ষ থেকে বিল দিয়ে দেয়া হবে। এ দুর্ঘটনায় দোষীদের সম্পূর্ণ আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

পিডিএসও/হেলাল