প্রেম'স কালেকশনে ফ্যামিলি শপিং ফেস্টিভ্যাল

প্রকাশ : ১২ জুন ২০১৮, ১৭:০৮

অনলাইন ডেস্ক

পোশাকের মান ও ডিজাইনের নতুনত্বের জন্য ঈদের কেনাকাটায় দেশের শীর্ষ অভিজাত ফ্যাশন হাউজ প্রেম'স কালেকশন্স শুরু থেকেই আলাদা। ঈদ কেনাকাটায় দারুন সব অফার নিয়ে প্রতিষ্ঠানটিতে চলছে উৎসব ‘ফ্যামিলি শপিং ফেস্টিভ্যাল’।

১২ থেকে ১৫ জুন পর্যন্ত দশ হাজার টাকার কেনাকাটা করলেই পাবেন র‌্যাফেল ড্রতে অংশগ্রহণের সুযোগ। র‌্যাফেল ড্র ছাড়াও থাকছে সেলফি কনটেস্ট, মেহেদি ও নেইলপলিশ করার সুযোগ এবং সব শিশুদের জন্য আকর্ষণীয় গিফট।

র‌্যাফেল ড্র’র প্রথম পুরস্কার হিসেবে ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে ৫ ভরি স্বর্ণের গহনা সেট, দ্বিতীয় পুরস্কার মোবাইল ওয়ার্ল্ড দিচ্ছে আইফোন টেন, তৃতীয় পুরস্কার ওয়াচেস ওয়ার্ল্ড এর সৌজন্যে অরিজিনাল ফসিল ঘড়ি। এছাড়াও এক্সক্লুসিভ ডিজাইনের শাড়ি, আনস্টিচ থ্রি-পিস, কুর্তা পাজামাসহ আকর্ষণীয় পুরস্কার। 

যারা ভারতে ঈদের কেনাকাটা করতে যান তাদের জন্য সুবর্ণ সুযোগ করে দিয়েছে প্রেম'স কালেকশন্স। ঈদ উপলক্ষে নিখুঁত বুননে নানান গর্জিয়াস ডিজাইনের আরামদায়ক পাঞ্জাবির কালেকশন এনেছে প্রতিষ্ঠানটি।

ক্রেতাদের চাহিদা ও উৎসবকে মাথায় রেখে এবারের কালেকশনে উজ্জ্বল রঙকে প্রাধান্য দিয়েছেন বলে জানান প্রতিষ্ঠানটির প্রধান ডিজাইনার প্রেম বম্বানি। এক্সক্লুসিভ শাড়ি, লং কামিজ, ফ্লোর টাচ, ফ্রক, টপস, কুর্তাসহ নানান রকমের শারারা ও লেহেঙ্গার কালেকশন আছে প্রেম'স কালেকশনে। নারীদের পোশাকের কালেকশনের দাম পড়বে ৩ হাজার থেকে ৪ লাখ টাকা পর্যন্ত।

পিডিএসও/তাজ