reporterঅনলাইন ডেস্ক
  ২৩ নভেম্বর, ২০১৭

সৌদিতে পৃথক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত

সৌদি আরবে দুটি পৃথক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত হয়েছেন। সৌদির রিয়াদ ও আল কাছিম এলাকায় এই দুই বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়। তারা হলেন কবির হোসেন (২৭) এবং জিল্লুর রহমান (৫৫)। লিফটের কাজ করার সময় কবির হোসেনের (২৭) মৃত্যু হয় অপরজন জিল্লুর রহমান (৫৫) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন।

রিয়াদের ওলাইয়া ফয়ছালিয়া এলাকায় এশার নামাজ পড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান জিল্লুর। তার গ্রামের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জে। জিল্লুরের মরদেহ বর্তমানে রিয়াদের সেমছি হাসপাতালে রাখা হয়েছে।

অন্যদিকে বুরাইদার স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন কবির হোসেন। এর আগে আহত অবস্থায় গত ১ নভেম্বর বুরাইদা ন্যাশনাল হাসপাতালে তাকে ভর্তি করানো হয়েছিল। নিহত কবিরের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। তিনি পাঁচ বছর যাবত সৌদি প্রবাসী।

জানা গেছে, কবির হোসেন গত তিন মাস ধরে কাজ করছেন বুরাইদা শহরে। দুর্ঘটনার দিন কাজ করার একপর্যায়ে লিফট ছিড়ে নিচে পড়ে গুরুতর আহত হন কবির। পরে তাকে উদ্ধার করে বুরাইদা ন্যাশনাল হাসপাতালে ভর্তি করানো হয়। কোম্পানির পক্ষ থেকে কবিরের মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সৌদি আরব,বাংলাদেশি নিহত,দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist