reporterঅনলাইন ডেস্ক
  ২৯ সেপ্টেম্বর, ২০১৭

নিউ ইয়র্কে সন্ত্রাসী হামলায় আহত এক বাংলাদেশি

নিউ ইয়র্কে ফের সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন এক প্রবাসী বাংলাদেশি। গত বুধবার নিউ ইয়র্কের ব্রঙ্কসের ক্যাসেলহিল ও স্টারলিং এভিনিউর কাছে এ ঘটনাটি ঘটে। আহত খবির উদ্দিন ভূইয়া (৫৮) ব্রঙ্কসে বৃহত্তর কুমিল্লা সমিতির সিনিয়র সহ-সভাপতি বলে জানা গেছে। স্থানীয় বাংলাদেশিরা এ ঘটনার নিন্দা জানিয়েছেন।

নিউ ইয়র্ক সূত্রে জানা গেছে, স্টারলিং বাংলা বাজার নামক এলাকায় একটি গ্রোসারি দোকান থেকে বাজার করে বাসায় ফেরার পথে অতর্কিত হামলার শিকার হন খবির উদ্দিন। দুর্বৃত্তরা অকস্মাৎ তার মুখে এবং শরীরে প্রচণ্ডভাবে আঘাত করে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে যায়। সন্ত্রাসীরা তার সঙ্গে থাকা ফোন কিংবা অর্থ কড়ি কোনও কিছুই নেয়নি। আঘাতে খবির উদ্দিন ভূইয়া মাটিতে লুটিয়ে পড়েন। তার চিৎকারে শুনে একজন বাংলাদেশি ট্যাক্সিচালক তাকে সাহায্য করতে এগিয়ে আসেন। তিনি পুলিশে খবর দেন। সন্ত্রাসীরা তখন পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় জ্যাকবি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে এম্বুলেন্সে করে বৃহস্পতিবার ভোরে তাকে তার বাসায় পৌঁছে দেয়া হয়। পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি। আহত খবির উদ্দিন ভূইয়ার দেশের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলায়। তিনি দীর্ঘদিন ওই এলাকায় সপরিবারে বসবাস করছেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিউ ইয়র্ক,প্রবাসী বাংলাদেশি,সন্ত্রাসী হামলা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist