reporterঅনলাইন ডেস্ক
  ২১ সেপ্টেম্বর, ২০১৭

এশিয়া সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশি মারজানা

আগামী নভেম্বরে ফিলিপাইনে অনুষ্ঠিতব্য ‘মিস এশিয়া প্যাসিফিক ইন্টারন্যাশনাল’ প্রতিযোগিতায় অংশ নেবে বাংলাদেশি-আমেরিকান মডেল মারজানা চৌধুরী। মারজানা চৌধুরী চলতি বছরের ‘মিস বাংলাদেশ’ এবং নিউইয়র্কে বসবাসরত সিলেটের মনসুর চৌধুরী এবং আয়েশা চৌধুরীর কন্যা। গত আগস্টে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড আমেরিকা’য় অংশ নিয়ে সেরা ১৬ হবার গৌরব অর্জন করেন। এ প্রতিযোগিতার সাইডলাইনে তিনি আরও দুটি পুরস্কার লাভ করতে সক্ষম হন।

‘মিস এশিয়া প্যাসিফিক ইন্টারন্যাশনাল’ প্রতিযোগিতায় অংশ নিয়ে বাংলাদেশি সংস্কৃতিকে উপস্থাপন করবেন এবং বিজয়ী হলে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির জন্যে কাজ করবেন বলে জানিয়েছেন তিনি। যুক্তরাষ্ট্রে ‘মিস বাংলাদেশ’ প্রতিযোগিতার উদ্যোক্তা ও ন্যাশনাল ডাইরেক্টর হিয়াম হাফিজউদ্দিন বলেন, ২০১৫ সালে কলম্বিয়া ইউনিভার্সিটি থেকে গ্র্যাজুয়েশনের পর মারজানা এখন কাজ করছেন ব্ল্যাকরকে।

উল্লেখ্য, এশিয়া মহাদেশে সবচেয়ে পুরনো এই প্রতিযোগিতা শুরু হয়েছে ১৯৬৮ সালে এবং তা এশিয়ার বিভিন্ন দেশে অনুষ্ঠিত হচ্ছে। ফিলিপাইনের ম্যানিলায় এর সদর দফতর। এবারের প্রতিযোগিতা নভেম্বরের ১৭ থেকে শুরু হয়ে ৩০ তারিখ পর্যন্ত তা চলবে। গত বছরের ২৩ নভেম্বর অনুষ্ঠিত ২০১৬ সালের সেরা এশিয়ান সুন্দরীর মুকুট জিতে নিয়েছেন নেদারল্যান্ডের টেসা লি কং।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিস বাংলাদেশ,সুন্দরী প্রতিযোগিতা,এশিয়ান সুন্দরী প্রতিযোগিতা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist