reporterঅনলাইন ডেস্ক
  ১৪ আগস্ট, ২০১৭

নিউইয়র্ক পুলিশের বাংলাদেশি কর্মকর্তার আত্মহত্যা

নিউইয়র্ক পুলিশের এক বাংলাদেশি কর্মকর্তা নিজের পিস্তলের গুলিতে আত্মহত্যা করেছেন। হেমায়েত উদ্দিন সরকার নামের ৩৭ বছর বয়সী ওই পুলিশ কর্মকর্তা স্ত্রী ও সাড়ে ৩ বছর বয়েসী ছেলেকে নিয়ে কুইনসের সেন্ট আলবেন্স এলাকার একটি বাড়িতে থাকতেন। স্থানীয় সময় রোববার বিকালে ওই বাড়ির বেইজমেন্টে তিনি আত্মহত্যা করেন বলে নিউইয়র্ক পুলিশ বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে।

ময়নাতদন্তের জন্যে হেমায়েতের লাশ সিটি মেডিকেল এক্সামিনারের অফিসে নেয়া হয়েছে। তবে কেন তিনি আত্মহত্যা করে থাকতে পারেন, সে বিষয়ে কোনো ধারণা পাওয়া যায়নি। তিনি যখন বেইজমেন্টে ওই ঘটনা ঘটান, তার স্ত্রী-সন্তান, বাবা ও পরিবারের অন্য সদস্যরাও সে সময় বাসাতেই ছিলেন।

এ ঘটনার খবর পেয়ে স্থানীয় বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন ও সহ-সভাপতি আব্দুল খালেক খায়েরসহ কম্যুনিটি লিডার বাকির আজাদ সেখানে যান এবং হেমায়েতের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

স্থানীয় বাংলাদেশিরা জানান, সিরাজগঞ্জের ছেলে হেমায়েত উদ্দিন সরকার যুক্তরাষ্ট্রে এসেছিলেন ২০০০ সালে। ২০০৫ সালে তিনি নিউইয়র্ক পুলিশে যোগ দেন। নিউইয়র্ক পুলিশ বিভাগের তথ্য অনুযায়ী, এ নিয়ে চলতি বছর মোট পাঁচজন পুলিশ অফিসার আত্মহত্যা করলেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিউইয়র্ক,আত্মহত্যা,প্রবাস
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist