reporterঅনলাইন ডেস্ক
  ২১ জুলাই, ২০১৭

মালয়েশিয়ায় পাচার হওয়া ১৪ বাংলাদেশি উদ্ধার

মালয়েশিয়ায় পাচার হওয়া ১৪ বাংলাদেশিকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার কুয়ালালামপুরের আমপাং এলাকার একটি বাড়িতে তল্লাশি চালিয়ে অভিবাসন বিভাগ ওই ১৪ বাংলাদেশিকে উদ্ধার করে। স্টার অনলাইনের খবরে এ তথ্য জানানো হয়েছে।

দেশটির অভিবাসন বিভাগের মহাপরিচালক দাতুক সিরি মুস্তাফার আলি জানান, মানব পাচারকারী তিন বাংলাদেশি এজেন্ট কয়েকজনকে মালয়েশিয়ায় নিয়ে এসে একটি বাড়িতে আটকে রেখেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়।

বৃহস্পতিবার স্থানীয় সময় বিকাল ৫টায় স্পেশাল অপারেশন্স ইন্টিলিজেন্স বিভাগের একটি দল বাড়িটিতে অভিযান চালিয়ে ১৪ জনকে উদ্ধার করে। ওই সময় পাচার চক্রের তিন দালালকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, অভিযানে ২০টি মোবাইল ফোন এবং পাচারকারীদের কাছ থেকে ২৮ হাজার পাঁচশ রিঙ্গিত পাওয়া গেছে। উদ্ধারকৃত ১৪ জনকে দু’টি কক্ষে গাদাগাদি করে রাখা হয়েছিল।

অভিযানের সময় ওই দু’টি ঘরের দরজা বন্ধ ছিল। উদ্ধারকারী দলের সদস্যরা তালা ভেঙে ভেতরে প্রবেশ করেছেন।

অর্থ আদায়ের উদ্দেশ্যে পাচারকারীরা ওই ১৪ জনকে আটকে রাখা হয়েছিল। এভাবে অভিযান চালিয়ে মানবপাচারকারী চক্রের সঙ্গে জড়িত আরো সদস্যদের আটক করা হবে বলেও জানিয়েছেন তিনি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মালয়েশিয়া,পাচার,১৪ বাংলাদেশি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist