reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জুলাই, ২০১৭

সেপ্টেম্বরে পর্তুগাল আওয়ামী লীগের সম্মেলন

পর্তুগাল আওয়ামী লীগের মেয়াদ উত্তীর্ণ কমিটির সম্মেলন আগামী সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে। সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গনি এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বেশ কিছুদিন আগে এ ব্যাপারে পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদককে চিঠি দেয়া হয়েছে। দীর্ঘ সময় গেলেও তারা সম্মেলনের আয়োজন করেননি।

অভিযোগ করে তিনি বলেন, পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অসাংগঠনিক কার্যক্রমের কারণে দলের বেশ কয়েকজন নেতাকর্মী পদত্যাগ করেছেন। পর্তুগালের পাসপোর্টধারী লন্ডনপ্রবাসী কোনো এক বিশেষ ব্যক্তির কারণে তারা সম্মেলনের তারিখ নির্ধারণ করছেন না।

গত ৫ মে পর্তুগাল আওয়ামী লীগের বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে। এ ব্যাপারে বর্তমান কমিটির সভাপতি জহিরুল আলম জসিম বলেন, সময়মতো পর্তুগাল আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এমএ গনির দেয়া চিঠি সম্পর্কে তিনি বলেন, সম্মেলনের ব্যাপারে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ থেকে আমরা কোনো চিঠি পাইনি।

পিডিএসও/হেলাল​

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পর্তুগাল আওয়ামী লীগ,সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist