reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জুন, ২০১৭

কূটনীতিক শাহেদুল জামিনে মুক্ত

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে নিউইয়র্কে গ্রেফতার বাংলাদেশি কূটনীতিক শাহেদুল ইসলাম জামিনে মুক্তি পেয়েছেন। নিউইয়র্কের স্থানীয় সময় মঙ্গলবার রাত সাড়ে অাটটার দিকে নিউইয়র্কের ভারমন সি কারেকশন সেন্টার থেকে মুক্ত হন তিনি।

বুধবার সকালে মিডিয়াকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ কনসাল জেনারেল শামীম অাহসান। শাহেদুল ইসলামের মুক্তির সময় কনসাল জেনারেল শামীম অাহসান, প্রথম সচিব শামীম হোসেন এবং তৃতীয় সচিব অাসিব অাহমেদ উপস্থিত ছিলেন।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের সরাসরি তত্বাবধানে ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাস ও নিউইয়র্কে কনস্যুলেট জেনারেলের ঐকান্তিক প্রচেষ্টায় দ্রুততম সময়ে শাহেদুল ইসলামকে মুক্ত করা সম্ভব হয়েছে বলে জানান শামীম অাহসান।

প্রসঙ্গত, গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে নিউইয়র্কে বাংলাদেশের ডেপুটি কনসাল জেনারেল শাহেদুল ইসলামকে গত সোমবার গ্রেফতার করা হয়। নিউইয়র্কের পুলিশ তাকে নিজ বাসা থেকে গ্রেফতার করার কয়েক ঘণ্টা পর কুইন্স সুপ্রীমকোর্টে হাজির করে। শাহেদুল ইসলামকে গ্রেফতারের কড়া প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ। মঙ্গলবার মার্কিন রাষ্ট্রদূতকে পররাষ্ট্র মন্ত্রণালয়ে তলব করে এ প্রতিবাদ জানানো হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কূটনীতিক,শাহেদুল ইসলাম,গৃহকর্মী নির্যাতন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist