মাদারীপুর প্রতিনিধি

  ২৭ জুলাই, ২০২০

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের দেয়া আগুনে পুড়ে বাংলাদেশির মৃত্যু

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের দেয়া পেট্টোলের আগুনে পুড়ে মাদারীপুরের যুবক ফরিদ বেপারী (৩১) মারা গেছেন। বাংলাদেশ সময় রোববার বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়। ফরিদের মৃত্যুর খবর পৌঁছালে পরিবারে নেমে আসে শোক। নিহত ফরিদ রাজৈর পৌরসভার বেপারীপাড়া এলাকার নুরুল হক বেপারীর ছেলে।

জানা যায়, শুক্রবার স্থানীয় সময় সকাল সাড়ে ৮টার দিকে দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়ার হারামকুয়ায় আগ্নেয়াস্ত্র নিয়ে ফরিদের মুদি দোকানে হামলা করে একদল দুর্বৃত্ত। দোকানের মালামাল ছিনিয়ে নেয়ার সময় বাঁধা দেয় ফরিদ। সন্ত্রাসীরা তার হাত-পা বেধে শরীরে পেট্টোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। পরে মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় স্থানীয়রা আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করলে রোববার চিকিৎসাধীন অবস্থায় ফরিদের মৃত্যু হয়।

নিহতের ফুফাতো ভাই সুজন হোসেন জানান, শুক্রবার সন্ত্রাসীরা ফরিদের শরীরে আগুন ধরিয়ে দেয়, পরে রোববার চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।

নিহতের বাবা নুরুল হক বেপারী বলেন, পরিবারে সচ্ছলতা ফিরিয়ে আনতে ব্যাংক ঋণ ও সুদে টাকা এনে ছেলেকে বিদেশে পাঠিয়েছিলেন। কিন্তু সন্ত্রাসীরা ফরিদকে নির্মমভাবে হত্যা করেছে। দ্রুত ফরিদের মরাদেহ দেশে ফিরিয়ে আনতে সরকারের কাছে সহযোগিতা কামনা করছি।

রাজৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শেখ সাদিক জানান, থানা পুলিশের কাছে সহযোগিতা চাইলে সব ধরনের আইনগত সহযোগিতা করা হবে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দক্ষিণ আফ্রিকা,সন্ত্রাসী,আগুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close