reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জুলাই, ২০২০

পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতার খণ্ডিত লাশ উদ্ধার

বাংলাদেশে রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম ‘পাঠাও’-এর সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহর (৩৩) খণ্ডিত লাশ উদ্ধার করেছে নিউইয়র্ক পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে ম্যানহাটনের ইস্ট হাউস্টন স্ট্রিট ও সাফোক স্ট্রিটসংলগ্ন ফাহিমের অভিজাত অ্যাপার্টমেন্ট থেকে লাশটি টুকরা অবস্থায় উদ্ধার করা হয়।

জানা গেছে, মঙ্গলবার এক আত্মীয়ের ফোন কলের সূত্র ধরে বেলা সাড়ে ৩টার দিকে পুলিশ ওই অ্যাপার্টমেন্টে যায়। অ্যাপার্টমেন্টের ভেতরে নির্মাণকাজে ব্যবহৃত ব্যাগ ও একটি ইলেকট্রিক করাতের পাশে ফাহিম সালেহর লাশ দেখতে পায় পুলিশ। ইলেকট্রিক করাত দিয়ে মৃতদেহ থেকে হাত, পা ও মাথা বিচ্ছিন্ন করে পাশের একটি ব্যাগে রাখা হয়। পুলিশ পুরো বিষয়টি তদন্ত করছে।

নিউইয়র্ক পুলিশের বরাত দিয়ে নিউইয়র্কের ডেইলি নিউজ জানিয়েছে, ফাহিম সালেহর বোন পুলিশকে ফোন করে জানান—তিনি তার ভাই ফাহিম সালেহর সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। পুলিশকে তিনি একটু খোঁজ নিতে অনুরোধ করেন। বোনের ফোন পেয়েই ওই অ্যাপার্টমেন্টে একা থাকা ফাহিম সালেহকে খুঁজতে যায় পুলিশ। সেখানে গিয়ে তার খণ্ডিত লাশ উদ্ধার হয়।

অ্যাপার্টমেন্টের সিসি ক্যামেরা থেকে দেখা গেছে, ১৩ জুলাই ফাহিম সালেহ ভবনের সপ্তম তলায় তার অ্যাপার্টমেন্টে যাওয়ার জন্য লিফটে উঠছেন। এ সময় স্যুট পরা, হাতে গ্লাভস ও মুখে মাস্ক পরা একজনকে তার পেছনে যেতে দেখা গেছে। এর পরই হয়তো ফাহিমকে হত্যা করা হয়। ওই ব্যক্তিকে পেশাদার হত্যাকারী হিসেবে সন্দেহ করা হচ্ছে। তার হাতে একটি ব্রিফকেস ছিল।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লাশ উদ্ধার,পাঠাও,ফাহিম সালেহ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close