reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জুলাই, ২০১৯

বিজ্ঞাপনে রোনালদো-নেইমারের সঙ্গে বাংলাদেশি মঈন

পর্তুগালে স্থানীয় মোবাইল অপারেটর কোম্পানি ‘মিও’ এর একটি বিজ্ঞাপনচিত্রে ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে অংশ নিয়েছেন প্রবাসী বাংলাদেশি মঈন উদ্দিন আহমেদ।

ব্রাহ্মণবাড়িয়া জেলায় তার বাড়ি। বর্তমানে পর্তুগালের অভিবাসন হাইকমিশনের কর্মকর্তা হিসেবে সেখানে কাজ করছেন।

সম্প্রতি ক্রিস্টিয়ানো রোনালদোর অফিসিয়াল ফেইসবুক পেইজে উন্মুক্ত করা হয় এ বিজ্ঞাপনটি। বিজ্ঞাপনচিত্রটিতে আরও অংশ নেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার। গত ২২ জুন লিসবনে চিত্রধারণ করা হয় বিজ্ঞাপনটির। ইতোমধ্যে ইন্টারনেট ব্যবহারকারীরা কয়েক লক্ষবার দেখেছেন ভিডিওটি।

এতে দেখানো হয় রোনালদো তার বন্ধু নেইমারকে চীনা পিংপং খেলা শেখাচ্ছেন। আর তাদের মধ্যকার খেলার অংশের ধারাবর্ণনা করছেন বাংলাদেশি মঈন উদ্দিন আহমেদ। এর আগে বিজ্ঞাপনচিত্রটির শুরুতে পর্তুগিজ ভাষায় কথা বলতে দেখা যায় তাকে।

পর্তুগালের মূলধারার এমন বিজ্ঞাপনচিত্রে কাজ করার অভিজ্ঞতা জানাতে গিয়ে মঈন বলেন, আমি মূলত অভিবাসন নিয়ে কাজ করি, পুরোদমে একজন সমাজকর্মী। কিন্তু এর মাঝেও যখনই সুযোগ হয় চেষ্টা করি সাংস্কৃতিক অঙ্গনে কিছুটা হলেও সময় ব্যয় করতে। এই বিজ্ঞাপনচিত্রটিতে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ ছিলো। কারণ এটি ক্রিস্টিয়ানো রোনালদোকে ঘিরে বানানো। আশা করছি বিজ্ঞাপনচিত্রটি সবার ভালো লেগেছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ক্রিশ্চিয়ানো রোনালদো,বিজ্ঞাপনচিত্র,প্রবাসী বাংলাদেশি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close