reporterঅনলাইন ডেস্ক
  ০৮ নভেম্বর, ২০১৮

বৃটিশ বাংলাদেশি হু ইজ হু প্রকাশনা ও সম্মাননা আয়োজন অনুষ্ঠিত

প্রবাসী কমিউনিটিতে অনবদ্য অবদান রাখার ক্ষেত্রে বৃটিশ বাংলাদেশিদের প্রকাশনার মাধ্যমে তুলে আনার আয়োজন বৃটিশ বাংলাদেশি হু ইজ হু কমিউনিটির মর্যাদাপূর্ণ আয়োজন ‍অনুষ্ঠিত হয়েছে। এবারের আয়োজনে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ৬ জনকে দেয়া হয়েছে বিশেষ সম্মাননা।

গত মঙ্গলবার লন্ডনের ম্যারিডিয়ান গার্ডেনে আলো ঝলমলে এই অনুষ্ঠানের পর্দা উঠে। এবারের প্রকাশনায় ২৬০ জন বৃটিশ বাংলাদেশির সাফল্যের কথা উঠে এসেছে।

বৃটিশ বাংলাদেশি হু ইজ হু এর প্রধান সম্পাদক আব্দুল করিম গনি বলেন, হু ইজ হু এর এই প্রকাশনা শুরু থেকেই নবীনদের উৎসাহ দিয়ে আসছে। এই প্রকাশনায় স্থান পাওয়া ব্যাক্তিদের সাফল্যের কাহিনী থেকে নতুনরা উৎসাহ পাচ্ছে।

এবারের সম্মাননা প্রাপ্তরা হলেন মিডিয়ায় অনন্য অবদানের জন্য সাপ্তাহিক জনমত পত্রিকার সম্পাদক, লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি নবাব উদ্দিন, কারী শিল্পের অবদানের জন্য মোহাম্মদ মোস্তফা কামাল ইয়াকুব, চিকিৎসা বিজ্ঞানে ডা. জাকি রেজওয়ানা আনোয়ার, চ্যারিটি সেক্টরে মোহাম্মাদ শাহাব উদ্দিন, শিক্ষাক্ষেত্রে মোহাম্মদ হাবিব উল্লাহ ওবিই জেপি, প্রপার্টি ডেভলাপমেন্ট সেক্টরে মোহাম্মাদ সিদ্দিকুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান ক্ষমতাসীন দল কনজারভেটিভ পার্টির ভাইস প্রেসিডেন্ট হেলেন গ্রান্ট এমপি, সাবেক ট্রান্সপোর্ট মিনিষ্টার থেরেসা ভিলারস এমপি, টাওয়ার হ্যামলেট স্পিকার কাউন্সিলার আয়াস মিয়া, সুইনডন কাউন্সিলের মেয়র জুনাব আলী।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বৃটিশ বাংলাদেশি,হু ইজ হু প্রকাশনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close