রাশিয়া-বাংলাদেশ মিউজিক্যাল শো অনুষ্ঠিত

প্রকাশ : ০৫ আগস্ট ২০১৮, ১৭:২৪

অনলাইন ডেস্ক

প্রথমবারের মতো রাশিয়ায় অনুষ্ঠিত হলো ‘রাশিয়া-বাংলাদেশ মিউজিক্যাল শো’। গত ২৭ জুলাই রাশিয়ার মস্কোতে এই মিউজিক্যাল শো অনুষ্ঠিত হয়েছে এজেএস ক্রিয়েটিভ মিডিয়ার কর্ণধার ইঞ্জিনিয়ার আলমগীর জলিলের সার্বিক তত্ত্বাবধানে। এই মিউজিক্যাল শোতে প্রধান অতিথি ছিলেন রাশিয়ায় বাংলাদেশি রাষ্ট্রদূত ড. এস এম সাইফুল হক ও এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন এই প্রজন্মের জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী প্রতীক হাসান ও লুইপা। সন্ধ্যা ৭টায় শুরু হওয়া এ অনুষ্ঠানে আলোচনা পর্ব শেষে মঞ্চে সংগীত পরিবেশন করেন প্রতীক হাসান। এরপর সংগীত পরিবেশন করেন লুইপা। দুজনের গানে শ্রোতারা মুগ্ধ। অনুষ্ঠানে আরো সংগীত পরিবেশন করেন জাহাঙ্গীর সাঈদ, মারিয়া সিমু ও সামিয়া জাহান।

যন্ত্রশিল্পী হিসেবে উপস্থিত ছিলেন ড্রামসে আলমগীর, গীটারে চঞ্চল ও সেলিম, কী-বোর্ডে জাহিদ। এ ছাড়া রাশিয়ান মিউজিক গ্রুপ ‘ইভানস্কি ইন্টারন্যাশনাল’ও অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন। প্রতীক বলেন, ‘এক অবিস্মরণীয় মিউজিক্যাল সন্ধ্যার মুখোমুখি হয়েছিলাম। আয়োজকের প্রতি কৃতজ্ঞ।’

লুইপা বলেন, ‘সব মিলিয়ে খুব চমৎকার আয়োজন ছিল। আলমগীর ভাই শুরুতেই এমন গুছানো একটি অনুষ্ঠান উপহার দিয়েছেন। আশা করি আবার দেখা হবে রাশিয়ার মাটিতে।’ অনুষ্ঠান শেষে এরই মধ্যে দেশে ফিরেছেন সবাই।

পিডিএসও/তাজ