reporterঅনলাইন ডেস্ক
  ২৭ জুন, ২০১৮

কুইন্স ইয়াং লিডার অ্যাওয়ার্ডে ভূষিত আয়মান সাদিক

ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে কুইন্স ইয়াং লিডারস অ্যাওয়ার্ড গ্রহণ করেছেন বাংলাদেশি তরুণ উদ্যোক্তা আয়মান সাদিক।

বিশ্বের কমনওয়েলথ দেশগুলোতে অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে প্রতিবছর এই পুরস্কার প্রদান করা হয়। লন্ডনের বাকিংহাম প্যালেসে মঙ্গলবার ‘কুইন্স ইয়াং লিডারস অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়।

আয়মান সাদিক বাংলাদেশে তরুণ জনগোষ্ঠীর শিক্ষার সুযোগ উন্নয়নে তার অসাধারণ অবদানের জন্য কুইন্স ইয়াং লিডার অ্যাওয়ার্ড পেয়েছেন। তিনি টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক প্রভাবশালী সাময়িকী ফোর্বসের চলতি বছরে এশিয়ার সেরা ৩০ উদ্যোক্তার তালিকায়ও নাম এসেছে আয়মান সাদিকের। অনলাইন শিক্ষা-প্রতিষ্ঠান টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা হিসেবে আয়মান সাদিক এবং পরিবেশ রক্ষায় নবায়নযোগ্য জ্বালানি ব্যবহারের লক্ষ্যে প্রতিষ্ঠিত ‘চেঞ্জ’ নামের স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের প্রধান সাজিদ ইকবাল (২৭) ফোর্বসের তালিকায় ওঠে আসা বাংলাদেশি দুই তরুণ উদ্যোক্তা।

পুরস্কার গ্রহণের পর আয়মান সাদিক তার ফেসবুক লিখেছেন, এই অর্জন সমগ্র বাংলাদেশের! একদম শুরু থেকেই সর্বপ্রকারের সহযোগিতা আর সমর্থন দিয়ে প্রতিনিয়ত ভরসা করে যাওয়ার জন্যে আইসিটি ডিভিশন আর রবিকে জানাই অসংখ্য ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা!

আর তারই সাথে হৃদয়গ্রাহী ভালোবাসা জানাই সে সকল স্বপ্নবাজ ও উদ্যমী শিক্ষার্থীদেরকে যাদের ভালোবাসা, সমর্থন ও শুভকামনায় স্বপ্নপূরণের পথে আমাদের যাত্রাটা এতটা সহজ হয়েছে! তোমাদের দেওয়া অমূল্য ভালোবাসা আর সমর্থনের কিছুটা ফিরিয়ে দিতেই এ অর্জনের স্বীকৃতিটুকু উৎসর্গ করলাম তোমাদের প্রতি! তোমরাই টেন মিনিটস স্কুল, তোমরাই বাংলাদেশ!

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আয়মান সাদিক,পুরস্কার গ্রহণ,কুইন্স ইয়াং লিডারস অ্যাওয়ার্ড
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist