reporterঅনলাইন ডেস্ক
  ০৯ জুন, ২০১৮

নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহত আরিফুল ইয়াকুব রনির (২৪) বাড়ি ফেনীর দাগনভূঁইয়া উপজেলায়। তিনি পরিবারের সঙ্গে চার্চ-ম্যাকডোনাল্ড এলাকায় বসবাস করছিলেন। গত বৃহস্পতিবার রাতে নিউইয়র্ক সিটির ব্রুকলিনে ফ্লাটবুশ এলাকায় এ ঘটনায় আরো এক বাংলাদেশি ছুরিকাঘাতে আহত হয়েছেন।

নিউইয়র্কের পুলিশ প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে জানায়, ৫৫০ ওসেন এভিনিউতে অবস্থিত অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের সামনে অন্তত চার যুবক ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে রনিকে গুলি করা হয়। একই সময়ে রনির সঙ্গে থাকা আরেক বাংলাদেশি যুবককেও ছুরিকাঘাত করা হয়। এরপর দুর্বৃত্তরা পালিয়ে যায়।

নিউইয়র্ক পুলিশ আরো জানায়, সংবাদ পেয়ে অ্যাম্বুলেন্স এসে রনিকে কিংস কাউন্টি হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আহত আরেক বাংলাদেশিকে নেওয়া হয়েছে মায়মনিডেস হাসপাতালে। তার নাম এখন পর্যন্ত জানা যায়নি।

নিহত রনির খালু ফরহাদ হোসেন জানান, রনি ট্যাক্সি চালিয়ে লেখাপড়ার খরচ নির্বাহ করতেন। কী কারণে ওই অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ে গিয়েছিল এবং তার সঙ্গে থাকা যুবকটিই বা কে, তা এখন পর্যন্ত তারা জানতে পারেননি।

স্থানীয় সময় গতকাল শনিবার জোহর নামাজের পর চাচ-ম্যাকডোনাল্ডে দারুল জান্নাহ মসজিদ নিহত রনির নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা করার সঙ্গে সঙ্গে গ্রেফতারের প্রক্রিয়াও চলছে। সর্বসাধারণের সহায়তা চেয়ে পুলিশ একটি হটলাইন নম্বর চালু করেছে : ১-৮০০-৫৭৭-৮৪৭৭।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিউইয়র্ক,বাংলাদেশির মৃত্যু,গুলিতে নিহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist