reporterঅনলাইন ডেস্ক
  ০৫ মার্চ, ২০১৮

বিমানে নগ্ন বাংলাদেশীর কাণ্ড

মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে ঢাকাগামী উড়োজাহাজটি তখন মাটি থেকে ৩৯ হাজার ফিট উপরে। এমন সময় এক যাত্রীর কাণ্ডে লজ্জায় পড়েন সকলে। দিদার আল মাহমুদ নামের ২০ বছর বয়সী এক বাংলাদেশি যুবক দেহের পোশাক খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে উড়োজাহাজের এক কর্মীকে আক্রমণ করেন। সেখানেই শেষ নয়, পাগলের মতো দিগম্বর হয়েই পুরো বিমানে ছুটোছুটি করতে থাকেন।

মালয়েশিয়ার সংবাদমাধ্যম ফ্রি মালয়েশিয়া টুডের বরাত দিয়ে কোকোনাটস ডট কো সোমবার এক প্রতিবেদনে জানায়, উড়োজাহাজটি বাংলাদেশে নামতেই অশ্লীলতা আর পাগলামি’র জন্য মালিন্দো এয়ারের বাংলাদেশি ওই যাত্রীকে পরে ঢাকায় পুলিশে সোপর্দ করা হয়। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভ্রাম্যমাণ আদালত তাকে ‘মানসিক ভারসাম্যহীন’ উল্লেখ করে হাসপাতালে পাঠানোর নির্দেশ দেয়।

ততোক্ষণে অবশ্য দিদারের ঘট্নাটি সামাজিক যোগাযোগমাধ্যমের হাত ধরে গোটা বিশ্বেই জানাজানি হয়ে গেছে। যুবকের এমন কাণ্ডে মালয়েশিয়াসহ অনেক স্থানেই এখন সমালোচনার ঝড় বইছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, মালিন্দো এয়ারওয়েজের ওডি-১৬২ ফ্লাইটটি শনিবার রাতে কুয়ালালামপুর থেকে ঢাকায় আসছিল। যাত্রার কিছু সময় পরই দিদার সঙ্গে থাকা স্মার্ট ফোনে উঁচু ভলিউমে পর্নো ভিডিও দেখতে থাকে। উত্তেজনা তার এতটাই বেড়ে যায় যে, কিছুক্ষণের মধ্যেই শরীরের সব কাপড় খুলে ফেলে সে।

বেগতিক দেখে ফ্লাইটটির কেবিন ক্রু’রা তাকে জামা পরতে অনুরোধ করেন। কিন্তু কে শোনে কার কথা! প্রত্যক্ষদর্শীরা জানায়, উল্টো তাকেই আক্রমণ করে বসে দিদার। এর পর উড়োজাহাজের বাথরুমে গিয়ে প্রাকৃতিক কাজ সেরে আবার ফিরে আসে।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, পর্ন ভিডিও দেখতে গিয়ে দিদার নাকি সিটে বসে হস্তমৈথুনও করে। যাত্রার পুরো সময়টাতেই সে কখনো সিট থেকে উঠে দাঁড়িয়ে আবার কখনো বিমানের ভেতর সেই অবস্থাতেই হাঁটাচলা করে। বিমানের কর্মীরা তাকে থামাতে গেলে উল্টো তাদের দিকে তেড়ে আসে সে।

প্রায় ৪ ঘণ্টার যাত্রার পুরো সময়টাতেই যাত্রীরা আতঙ্কের মধ্যে ছিলেন। এরপর ফ্লাইটটি ঢাকায় অবতরণ করলে যেন দু:স্বপ্নের সমাপ্তি ঘটে। তাকে আটক করে পুলিশ।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিমান,নগ্ন,বাংলাদেশী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist