reporterঅনলাইন ডেস্ক
  ২৭ ফেব্রুয়ারি, ২০১৮

মালয়েশিয়ায় ফেল্ডা মোবাইলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ফেরদৌস

মালয়েশিয়ান প্রতিষ্ঠান ফেল্ডার বিশেষ আমন্ত্রণে দুই বাংলার জনপ্রিয় নায়ক ফেরদৌস কোম্পানিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। প্রবাসী বাংলাদেশিদের জন্য বিভিন্ন সেবা নিয়ে সম্প্রতি চালু হয় নতুন টেলিফোন অপারেটর ফেল্ডা মোবাইল। প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে গত শনিবার মালয়েশিয়া যান নায়ক ফেরদৌস।

রোববার দিনব্যাপী কুয়ালালামপুরের বিভিন্ন বাংলাদেশি মার্কেট ও বাংলাদেশি অধ্যুষিত এলাকায় প্রচারণা করেন ফেরদৌস। প্রচারণা শেষে সোমবার সন্ধ্যায় ফেল্ডার নতুন অফিসে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেন তিনি। এ সময় ফেল্ডা সিম কার্ড ব্যবহারে প্রবাসী বাংলাদেশিরা কি কি সেবা পাবেন এই নিয়ে ফেল্ডার সিইও সাব্বির আহমেদ বর্ণনা দেন ।

ফেল্ডা মোবাইল এসডিএন বিএইচডি নামের প্রতিষ্ঠানটি মূলত বেশির ভাগ বাংলাদেশিদের দ্বারা পরিচালিত একটি বাংলাদেশি প্রতিষ্ঠান ।শুধুমাত্র মালয়েশিয়ান সরকারের নিয়ম নীতির কারণেই মালয়েশিয়ার বড় কোম্পানি ফেল্ডার সাথে যৌথভাবে ব্যবসা পরিচালনা করছে।

চিত্রনায়ক ফেরদৌস বলেন,আমি প্রথমে এই কোম্পানিটি সম্পর্কে বিস্তারিত জানতে চেষ্টা করি, এবং যখনি দেখলাম তাদের উদ্যেগ ভালো বিশেষ করে আমার প্রিয় প্রবাসী ভাইয়েরা এটা ব্যাবহার করে বিশেষ কিছু সুযোগ সুবিধা পাবেন যেমন, এই সিম কার্ডের আওতায় ইন্স্যুরেন্স কাভারেজ,বাংলাদেশের বিভিন্ন অপারেটরে ব্যালন্স ট্র্যান্সফার,রেমিট্যান্স প্রেরন,বিকাশ সুবিধা ইত্যাদি ইত্যাদি তাই সানন্দে তাদের সাথে যুক্ত হতে ইচ্ছা পোষণ করি ।

আমি ফেল্ডা মোবাইল এর প্রতিনিধি নয়, আমি মূলত প্রবাসী বাংলাদেশিদের প্রতিনিধি হয়েই কাজ করছি ।চিত্রনায়ক ফেরদৌস মালয়েশিয়া অবস্থানরত সকল প্রবাসীদের ফেল্ডা মোবাইল অপারেটর এর সিম কার্ড ব্যবহার করতে অনুরোধ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে ফেল্ডা মোবাইল এর কুয়ালালামপুর পরিবেশক ব্যবসায়ী কাজী সালাউদ্দিন, ফেল্ডা মোবাইল চ্যানেল ম্যানেজার(মাইগ্রেন্ট মার্কেট) মোহাম্মদ জাহিদী জামান আজিজী ও ফেইল্ড ম্যানেজার(কাস্টমার সার্ভিস) মোহাম্মদ শফিকুর রহমান জয় উপস্থিত ছিলেন ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেরদৌস,মালয়েশিয়া,ফেল্ডা মোবাইল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist