reporterঅনলাইন ডেস্ক
  ১০ ফেব্রুয়ারি, ২০১৮

মেলবোর্নে ছুরিকাঘাতের অভিযোগে বাংলাদেশি ছাত্রী আটক

অস্ট্রেলিয়ার মেলবোর্নে ৫৬ বছর বয়সী এক ব্যক্তিকে ঘুমন্ত অবস্থায় ছুরিকাঘাত করার অভিযোগে বাংলাদেশি এক শিক্ষার্থীকে আটক করা হয়েছে। ঘটনাটি সন্ত্রাসী হামলা বলে অভিযোগ করেছে পুলিশ। গত শুক্রবার উত্তর মেলবোর্নের মিল পার্কের এক বাড়িতে স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টায় এ ঘটনা ঘটে। খবর এবিসি নিউজের।

আহত ব্যক্তির নাম রজার বলে জানিয়েছেন তার প্রতিবেশীরা। ঘটনাস্থলে দ্রুত জরুরি সেবা কার্যক্রমের কর্মী ও পুলিশ সদস্যরা পৌঁছার পর ওই ছাত্রীকে গ্রেফতার করা হয়। তার নাম মোমেনা সোমা। পুলিশ তাকে বাংলাদেশি হিসেবে শনাক্ত করে। ২৪ বছর বয়সী মোমেনা ১ ফেব্রুয়ারি শিক্ষার্থী ভিসায় মেলবোর্নে এসেছিলেন।

প্রথমে তিনি মেলবোর্নে বান্দুরা এলাকার একটি বাসায় ওঠেন। দুই দিন আগে বর্তমান বাসায় ওঠেন। তিনি স্থানীয় লাট্রোব বিশ্ববিদ্যালয়ে পড়তে এসেছিলেন বলে জানা যায়। আহত ব্যক্তির পাঁচ বছর বয়সী মেয়ে এ ঘটনার সাক্ষী বলে পুলিশ জানায়।

আহত ব্যক্তি মারাত্মকভাবে জখম হলেও তিনি এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছে পুলিশ। ফেডারেল পুলিশের ভারপ্রাপ্ত ডেপুটি কমিশনার ইয়ান ম্যাকার্টনি বলেন, এটি সন্ত্রাসী হামলা বলে ধারণা করা হচ্ছে। মোমেনার বিরুদ্ধে মামলার পর তাকে রিমান্ডে নেওয়া হয়েছে।

এ ঘটনায় ব্যাপক প্রভাব পড়েছে স্থানীয় বাংলাদেশি বিভিন্ন কমিউনিটিতে। ফেসবুকে অনেকে এ নিয়ে প্রশ্ন তুলেছেন। এ ঘটনা অভ্যন্তরীণ সংঘাত কিনা, সেটা আরও খতিয়ে দেখতে অনুরোধ করেছেন কয়েকজন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অস্ট্রেলিয়া,মেলবোর্ন,বাংলাদেশি শিক্ষার্থী,আটক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist