reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০১৮

সৌদিআরবে দুর্ঘটনায় ৩ বাংলাদেশিসহ নিহত ৯

সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশিসহ নয় বিদেশি প্রবাসী শ্রমিক নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় দেশটির আল-বাহা প্রদেশের পার্বত্য এলাকায় বাসটি উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ছয়জন। দেশটির গণমাধ্যম সৌদি গেজেট এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে। খবর অনুযায়ী, নিহত তিন বাংলাদেশি হলেন মালাম মিয়া, আলম শাহ মিয়া ও সাইফুল ইসলাম আবু বাশির। এছাড়া নিহতদের মধ্যে চারজন মিসর ও দুজন ভারতীয় নাগরিক।

খবরে বলা হয়েছে, হতাহতরা স্থানীয় বালজুরাশি হাসপাতালে খাদ্য সরবরাহের কাজ করতেন। শনিবার তারা তাদের ডে-অফ (ছুটি) উদযাপন করতে ওই এলাকায় যাচ্ছিলেন। কিন্তু পার্বত্য এলাকায় তাদের বহনকারী বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আটজন এবং আহতদের হাসপাতালে নেয়ার পর একজন মারা যায়।

আল-বাহা প্রদেশের আমির প্রিন্স ড. হোসেন বিন সৌদ বিন আব্দুল আজিজ নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন। সেইসঙ্গে আহতদের দ্রুত সুস্থ করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দিয়েছেন।

সৌদি রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষ এবং দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংশ্লিষ্টরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে বালজুরাশি হাসপাতালে নিয়েছে বলে খবরে উল্লেখ করা হয়েছে। পরে আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় আল-বাহা রাজ্যের বাদশা ফাহাদ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এদের একজন বাংলাদেশি ও একজন ভারতীয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,বাস উল্টে নিহত,সৌদিআরব
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist