reporterঅনলাইন ডেস্ক
  ১৩ সেপ্টেম্বর, ২০১৭

দুপুরের ঝুম বৃষ্টিতে জলাবদ্ধতা, দুর্ভোগ

বুধবার দুপুরের ভারী বৃষ্টিতে চরম দুর্ভোগে পড়েছে ঢাকাবাসী। সাড়ে ১২টার পর শুরু হওয়া মুষলধারের বৃষ্টিতে রাস্তা-ঘাটের জায়গায় জায়গায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

রাস্তা-ঘাট তলিয়ে গেছে পানিতে। শহরের অলি-গলিতে কোথাও হাঁটু পানি আবার কোথাও দেখা যাচ্ছে কোমর পানি। এ অবস্থায় পথে চলা যানবাহনও চরম বিপত্তিতে পড়েছে, সৃষ্টি হয়েছে যানজটের। পথচারীরা পড়েন বিপদে, যাত্রীরা রিকশা পেলেও সেখানে ভাড়া দিতে হচ্ছে দ্বিগুণ।

রাজধানীর বিভিন্ন এলাকায় কোথাও হাঁটুসমান পানি জমেছে, কোথাও রাস্তার পুরোটা ডুবে আছে পানিতে। শান্তিনগর, মালিবাগ, মৌচাক, আরামবাগ, পুরান ঢাকার বেশকিছু স্থানে জলবদ্ধতার সৃষ্টি হয়েছে। রাস্তার পাশে ড্রেন ও পানির সংযোগ লাইনের সংস্থারের জন্য খোঁড়া গর্তে পানি জমেছে। এসব গর্তে পড়ে পথচারীকে ভোগান্তিতে পড়তে হচ্ছে।

বুধবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়া অফিস সকালেই জানিয়েছে, চট্টগ্রাম ও বরিশাল বিভাগের অনেক জায়গায়, খুলনা, ঢাকা ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, রংপুর ও ময়মনসিংহ বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আবহাওয়া,বৃষ্টি,দুর্ভোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist