reporterঅনলাইন ডেস্ক
  ০৫ জুলাই, ২০১৮

জুলাই মাসজুড়ে স্বাভাবিক বর্ষণের সম্ভাবনা

দেশের বিভিন্ন স্থানে জুলাই মাসজুড়েই স্বাভাবিক বর্ষণের সম্ভাবনা রয়েছে। আবহাওয়াবিদ মো. আবুল কালাম মল্লিক বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, এখন বর্ষা মৌসুম চলছে। বর্ষা মৌসুমে সাধারণত কখনো হালকা থেকে ভারী বৃষ্টিপাত আবার কখনো রোদ এভাবেই আবহাওয়া পরিবর্তন হয়।

এদিকে আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, দেশের বিভিন্ন স্থানে অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। রংপুর, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায়, খুলনা, বরিশাল ও ঢাকা বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়া ও বিজলী চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সেইসাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে বলে আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসে জানানো হয়েছে। সারাদেশে দিন ও রাতের তাপপাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারী বর্ষণ,বৃষ্টি,আবহাওয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist