reporterঅনলাইন ডেস্ক
  ০৪ ডিসেম্বর, ২০১৭

বছরের সেরা গান সাহোরে বাহুবলী

এস এস রাজমৌলি পরিচালিত ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ সিনেমা ব্যবসা সফল হয়। প্রভাস অভিনীত সিনেমাটির গানও রয়েছে ভারতীয়দের পছন্দের শীর্ষে। এমনটাই জানা গেলো গুগলের জরিপে।

সারাবিশ্বে তুমুল ব্যবসার পর এবার সেরা গানের শিরোপা ‘বাহুবলী: দ্য কনক্লুশন’র হাতেই ধরা দিয়েছে। গুগলের পক্ষ থেকে জানানো হয়েছে, চলতি বছরে ভারতীয়দের সবচেয়ে পছন্দের গান ‘সাহোরে বাহুবলী’।

২০১৭ সালের সব থেকে জনপ্রিয় বই, অ্যাপস, গেমস, সিনেমা, টিভি শো, আর গানের তালিকা প্রকাশ করেছে গুগল। সেই তালিকা অনুযায়ী বলিউডের সেরা গানগুলোকেও পেছনে ফেলে সেরা হয়েছে ‘সাহোরে বাহুবলী’।

ইউটিউবে গানটির বর্তমান ভিউয়ার প্রায় ৮ কোটি ৩৭ লাখ। সিনেমাটির টাইটেল গান নিয়ে গান প্রেমীদের এমন উচ্ছ্বাস আর উদ্দীপনা দেখে সিনেমার প্রযোজক থেকে কলাকুশলী সবাই ধন্যবাদ জানিয়েছেন শ্রোতাদের।

গানটি গেয়েছেন দালের মেহেন্দি, সুরকার এম এম কীরাবানি এবং মৌবানি। লিখেছেন শিবশক্তি দত্ত এবং কে রামকৃষ্ণ। তবে গুগলের সেরা সিনেমার তালিকায় নেই ‘বাহুবলী: দ্য কনক্লুশন’। সেরা সিনেমা হিসেবে জায়গা করে নিয়েছে ‘ডিয়ার জিন্দেগি’। অবশ্য সেরা গেম হিসেবে গুগলের তালিকায় জায়গা করে নিয়েছে ‘বাহুবলী: দ্য গেম’। অন্যদিকে সেরা বই করণ জোহরের ‘অ্যান আনস্যুটেবল বয়’।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাহোরে বাহুবলী,সেরা গান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist