চার প্রজন্মের ধারাবাহিক ‘গল্পগুলো আমাদের’

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৭, ১২:২৩

বিনোদন প্রতিবেদক

পাঁচ বছরের ক্যারিয়ার নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ানের। এরই মধ্যে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় নাটক। গেল ঈদুল আজহায় ‘বড় ছেলে’ টেলিছবি নির্মাণ করে আলোচিত হয়েছেন তুমুল। মধ্যবিত্ত জীবনের গল্প তুলে ধরে তরুণ এই নির্মাতা পেয়েছেন ভূয়সী প্রশংসা। তবে এবারই প্রথমবার নির্মাণ করছেন ধারাবাহিক নাটক। তার প্রথম নির্দেশিত ধারাবাহিক নাটকের নাম ‘গল্পগুলো আমাদের’।

‘চার প্রজন্মের গল্প ফুটিয়ে তোলা হবে নাটকে। আর এই চার প্রজন্মের গল্পে দেখা যাবে হাসান ইমাম-দিলারা জামান, ইন্তেখাব দিনার-নাদিয়া, অপূর্ব-তাসনুভা তিশা ও তামিম-সিফাত কাপলকে। ধারাবাহিক নাটক বানানোর আগ্রহ নিয়ে এই নির্মাতা জানান, অনেক প্রস্তাব এসেছে কিন্তু ভালো গল্প না পাওয়া এবং হাতে সময় না থাকায় তা করা হয়নি। এটি এক বছর আগে তৈরি করা একটি গল্প। তবে কেন নাটকের নাম ‘গল্পগুলো আমাদের’?

এমন প্রশ্নে আরিয়ার জানান, ‘নাটকে তিন প্রজন্ম ঠিক থাকলেও প্রতি ১৩ পর্ব পরপর নতুন প্রজন্মের গল্প পরিবর্তন হবে। তাদের নানা সঙ্কট, রিলেশনশিপ দেখানো হবে। পরে ১৩ পর্বে অন্য কাপল দিয়ে দেখা যাবে আরেকটি সঙ্কট। ২৬ শিল্পীর সমন্বয়ে এই নাটকটি হবে গল্পবহুল। তাই নাটকটির নাম দিয়েছি ‘গল্পগুলো আমাদের’। এদিকে ‘গল্পগুলো আমাদের’ ধারাবাহিক নাটকটিতে থাকবে একটি গান। গানটি লেখার পাশাপাশি কণ্ঠ দিয়েছেন মিনার এবং সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। 

মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ধারাবাহিকটির গল্প লিখেছেন অবয়ব সিদ্দিকি মিডি। অন্যান্য চরিত্রে রয়েছেন বাপ্পা রাসেল, রেজোয়ান, আতিক, রোমেল, সাইফুর রহমান চৌধুরী প্রমুখ।  প্রতি বৃহস্পতি ও শুক্রবার রাত ৮ টা ২০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে ধারাবাহিক নাটকটি।

পিডিএসও/তাজ