আলোচিত সানাই!

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১৫:৩০

বিনোদন প্রতিবেদক

‘প্রেমের তাজমহল’খ্যাত নির্মাতা গাজী মাহবুবের ‘ভালোবাসা ২৪x৭’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান সানাই। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করার কথা রয়েছে জায়েদ খানের। এদিকে সেপ্টেম্বরের শেষদিকে ‘প্রতিশোধ’ ও ‘প্রতীক্ষা’ নামে নতুন আরো দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত দুটি ছবিতেই তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

অন্যদিকে বাবু সিদ্দিকী পরিচালিত ‘সুপ্ত আগুন’ ছবিতে কিছুদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছেন সানাই। তবে ক্যারিয়ারের শুরুতেই আলোচনায় এসেছেন এ নায়িকা। গত সপ্তাহে পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদির সঙ্গে নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করেন সানাই। এরপরই বেশ কিছু গণমাধ্যম তাকে ও আফ্রিদিকে নিয়ে প্রেমের সানাই বাজাতে শুরু করেছে।

বিষয়টি নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছেন উল্লেখ করে এই নায়িকা জানান, আমি তো কাউকে বলিনি ক্রিকেটার শহীদ আফ্রিদির প্রেমে পড়েছি। একটা অনুষ্ঠানে তার সঙ্গে আমার দেখা হয়। সেখানেই ছবিটি তুলেছিলাম। আফ্রিদি অনেকের মতো আমারও একজন প্রিয় ক্রিকেটার। তার সঙ্গে ফেসবুকে ছবি দেওয়ার মানে এই নয়, আমি তার প্রেমে পড়েছি। এ নিয়ে আমার পরিবারের সদস্যরাও খুব মনক্ষুণ্ন হয়েছেন।

এই নিয়ে সানাই নিজের ফেসবুকে লিখেছেন, ‘ভাই মানুষের এত মাথাব্যথা! অবাক হলাম আমি! আমার পারসোনাল লাইফে আমি কারো না কারো ভক্ত হতেই পারি, তাকে নিয়ে যা করলেন ভাই ‘বাংলাদেশি নায়িকার সাথে এ কি করলেন আফ্রিদি’! ‘বাংলাদেশি নায়িকা এ কি করলো আফ্রিদির সাথে’। অবাক হয়ে গেলাম, কী করার আছে? ফেসবুক এর প্রোফাইল পিকটাই নামায় ছাড়লেন!!!! আর কমেন্টসের কথা তো বাদই দিলাম! খুব খারাপ লাগল, আমার মনটাই ভেঙে গেল।’

এদিকে চুক্তিবদ্ধ ছবিগুলোর কাজের বিষয়ে সানাই জানান, আগামী মাসের ২য় সপ্তাহে শুরু হবে ‘প্রতীক্ষা’ ছবিটির শুটিং হবে। এ ছবির বিপরীতে থাকবেন সাইমন সাদিক। ক্রমান্বয়ে শুরু হবে বাকি সিনেমার কাজ।

পিডিএসও/তাজ