reporterঅনলাইন ডেস্ক
  ২২ অক্টোবর, ২০১৭

৭৩ বছর বয়সে বিশ্ব সুন্দরী

যুক্তরাষ্ট্রের আটলান্টিক সিটিতে বৃহস্পতিবার অনুষ্ঠিত হলো ভিন্নধর্মী সুন্দরী প্রতিযোগিতার। এ সুন্দরী প্রতিযোগিতাটি মূলত ছিল নানি-দাদি বয়সী নারীদের নিয়েই। জমকালো পোশাকে সুসজ্জিত হয়ে নানি-দাদিরা অংশ নেন মিস সিনিয়র আমেরিকা ২০১৭-তে।

এবারের প্রতিযোগিতায় বিজয়ীর বয়স ৭৩। শরীরের ত্বকের ভাঁজ পড়েছে অনেক আগেই। এই বয়সে বিশ্ব সুন্দরীর খেতাব ছিনিয়ে নিলেন নিউ জার্সির ক্যারোলিন স্লেড হার্ডেন। শতাধিক নারীকে পেছনে ফেলে হয়েছেন মিস সিনিয়র আমেরিকা।

গত শুক্রবার রিসোর্টস ক্যাসিনো হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাকে সেরার মুকুট পরিয়ে দেয়া হয়। উচ্ছ্বসিত হার্ডেন বলেন, এ বয়স হচ্ছে মার্জিত সৌন্দর্যের। এটি কেবল শুরু, শেষ না।

দুই সন্তানের জননী ক্যারোলিন স্লেড হার্ডেন বলেন, সৌন্দর্য প্রদর্শনী বলতে লোকে মনে করে শারীরিক সৌন্দর্য। তবে এটি আসলে ভেতর থেকে আসা সৌন্দর্য। প্রতিদিন সকালে নিয়ম করে শরীরচর্চা করি। ৭০ বছর বয়সেও কি করে সুন্দর থাকা যায় এর কোনো জাদুকরি উত্তর নেই। তিনি বলেন, খোদার কাছে প্রার্থনা করুন আর স্বাস্থ্যকর খাবার খান।

এবারের মিস সিনিয়র আমেরিকা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন ৬০ থেকে ৯০ বছরের নারীরা। প্রতিযোগীদের অনেকে ক্যান্সার, তালাক ও বৈধব্যের মতো যন্ত্রণার মধ্যদিয়ে সময় পার করে এসেছেন। তারা নানা ধরনের নাচ-গান আর হাঁটাচলার প্রদর্শনী দেখিয়ে প্রমাণ করেন—বেশি বয়স কোনো ব্যাপার নয়, ইচ্ছে থাকলে সব সম্ভব।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিশ্ব সুন্দরী,মিস সিনিয়র আমেরিকা,ক্যারোলিন স্লেড হার্ডেন,সৌন্দর্য
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist