বিনোদন প্রতিবেদক

  ২৪ সেপ্টেম্বর, ২০১৭

প্রকাশ পাচ্ছে ডুব ছবির ট্রেলার

বাংলাদেশ-ভারতসহ আন্তর্জাতিকভাবে আলোচিত ছবি ‘ডুব’। এরইমধ্যে জানা গেছে ছবিটি মুক্তির তারিখ। আসছে ২৭ অক্টোবর মুক্তি পাচ্ছে ছবিটি। তবে সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হবে ২৭ সেপ্টেম্বর এমনটাই জানা যায় প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া সূত্রে।

জাজ থেকে জানানো হয়, ছবিটি মুক্তির ঠিক একমাস আগে প্রকাশ করা হবে ট্রেলার। মুক্তি উপলক্ষে ২৫ বা ২৬ অক্টোবর ঢাকায় আসবেন ইরফান খান। অংশ নেবেন ছবির প্রচারণায়।

এদিকে তথ্য মন্ত্রণালয় ও সেন্সরবোর্ড বিভিন্ন রকম যাচাই-বাছাই শেষে বেশকিছু দৃশ্য কাট-ছাঁট করে গত ৮ আগস্ট ছবিটিকে সেন্সর ছাড়পত্র দেয়। শুধু বাংলাদেশেই নয়, একইসঙ্গে ভারত, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরে ছবিটির মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে।

যৌথ প্রযোজনায় নির্মিত ডুব ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এবং ভারতের এসকে মুভিজ। সিনেমাটির সহ-প্রযোজক ইরফান খান। মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ছবিটিতে অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান ও বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা।

পিডিএসও/নিহাল/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডুব,জাজ মাল্টিমিডিয়া,নুসরাত ইমরোজ তিশা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist