reporterঅনলাইন ডেস্ক
  ২০ সেপ্টেম্বর, ২০১৭

হাসপাতালে ডিপজল, নেয়া হবে সিঙ্গাপুর

জনপ্রিয় অভিনেতা, প্রযোজক ও পরিচালক মনোয়ার হোসেন ডিপজল গুরুতর অসুস্থ। তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন। তার ফুসফুসে পানি জমেছে। মঙ্গলবার বিকেলে বাসায় অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকেরা তাকে করোনারি কেয়ার ইউনিটিতে (সিসিইউ) ভর্তি করেন। তিনি ডা. বরেণ চক্রবর্তীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

বুধবার সকালে ডিপজলের ঘনিষ্ঠজন ও চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবরের সঙ্গে। তখন তিনি ছিলেন হাসপাতালে। মিডিয়াকে জানান, আজ বিকেলে ডিপজলকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে। এয়ার অ্যাম্বুলেন্স আনা হচ্ছে। বেলা তিনটা নাগাদ ডিপজলকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্স রওনা দেবে। তাকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুরে যাচ্ছেন তার স্ত্রী জবা ও মেয়ে অলিজা মনোয়ার।

চলচ্চিত্র অভিনয়ের পাশাপাশি ডিপজল প্রযোজনা করছেন। নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছেন। তিনি রাজনীতি এবং ব্যবসার সঙ্গেও জড়িত। আগামী মাসে মুক্তি পাচ্ছে ডিপজল অভিনীত দুলাভাই জিন্দাবাদ ছবিটি। এই ছবিতে অভিনয় করেছেন মৌসুসী ও মিম।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডিপজল,অভিনেতা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist