গর্ভাবস্থায় এষা দেওলের ফের বিয়ে!

প্রকাশ : ২৩ আগস্ট ২০১৭, ১২:১৯

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী হেমা মালিনীর বড় মেয়ে মিষ্টিহাসির অভিনেত্রী এষা দেওল শীঘ্রই মা হতে চলছেন। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা এষার নানা মুহূর্তের ছবিও দেখা গিয়েছে। শোনা যাচ্ছিল এষার সাধের প্রস্তুতিও চলছে।কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ফের বিয়ের পিড়িতে বসছেন গর্ভবতী অবস্থায়।তবে পাত্র স্বামী ভারত তখতানি। আগামী ২৭ আগস্টে ফের বিয়ে হচ্ছে তাদের।

শ্বশুরবাড়ির প্রথা মেনেই মূলত স্বামী ভরতকে ফের বিয়ে করছেন এ রীতি অনুযায়ী, গর্ভবতীদের সাধ দেওয়া হয়। তার কিছু অন্যরকম নিয়ম থাকে। যে নিয়মে স্বামীর সঙ্গেই ফের বিবাহবন্ধনে আবদ্ধ হন নারীরা। যাতে স্বামী-স্ত্রীর বন্ধন আরও মজবুত হয় এবং আগত সন্তানও ভাল থাকে। এ বন্ধন সাতটি পাকের হয় না, হয় কেবল তিনটি পাকে।

বিয়ের অনুষ্ঠানটি হবে ঐতিহ্যবাহী সিন্ধি রীতিতেই। দুই পরিবারের ঘনিষ্ঠ একজন বলেছেন, ‘হ্যাঁ এষা দেওয়ালের গোদ ভারাই এ মাসের ২৭ তারিখ হবে। এটা খুবই ছোট একটি অনুষ্ঠান হবে। যেখানে এষা এবং ভারত আবারও একে অপরের বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।

এষা এবং তার স্বামী ২০১২ সালে বিয়ে করেন। তারা স্কুলের বন্ধুও ছিলেন। যোগাযোগ বন্ধ থাকলেও ২০১১ সালে হেমা মালিনীর পরিচালনায় ‘টেল মি ও খোদা’ ছবিতে অভিনয় করতে গিয়ে দুজনের আবার দেখা হয়। এরপর তারা দুজন দুজনের প্রেমে পড়ে বিয়ে করেন।

পিডিএসও/তাজ