বিনোদন প্রতিবেদক

  ১৯ আগস্ট, ২০১৭

সিলেটে সাইমন-পরীর রোমান্স

ঢাকাই ছবির জনপ্রিয় মুখ পরীমনি ও সায়মন। তৃতীয় বারের মতো একসঙ্গে অভিনয় করছেন ‘নদীর বুকে চাঁদ’ নামের একটি ছবিতে। ছবিটি পরিচালনা করছেন শাখাওয়াত ইসলাম। শুটিং প্রায় শেষের দিকে। বাকি ছিলো কিছু গানের দৃশ্য।

এদিকে বৃহস্পতিবার থেকে আবারো শুটিং হলো ‘নদীর বুকে চাঁদ’ ছবিটির। শুটিং এ অংশ নিতে বর্তমানে সিলেটে অবস্থান করছেন সায়মন-পরী। সেখানে গানের দৃশ্যায়ন চলবে রোববার পর্যন্ত।

সিলেটে শুটিং থেকে পরীমনি জানালেন, সিলেটের লোকেশনেই শুরু হয়েছিল ছবিটির শুটিং। আর শেষও হচ্ছে এখানে। আর সাইমনের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছি তাই আমাদের বোঝাপড়াটা ভাল। আশা করছি ছবিটি দর্শকপ্রিয় হবে।

সাইমন বলেন, অনেক ভালো একটি গল্পের ছবি। গানের শুটিং করছি। এখন আশা করছি, দর্শকদের হলে আনবে ‘নদীর বুকে চাঁদ’। চলতি বছরেই ছবিটি মুক্তি পাবে। সাইমন ও পরীমনি জুটির তৃতীয় ছবি ‘নদীর বুকে চাঁদ’। এরপরই শফিক হাসান পরিচালিত ‘বাহাদুরি’ নামের আরও এক ছবির শুটিং শুরু করেছেন তারা ।

এদিকে ২০১৫ সালে প্রথম ছবির কাজ শুরু করেছিলেন সায়মন-পরী।‘রানা প্লাজা’ ও ‘পুড়ে যায় মন’ ছবিতে দুজন জুটি বেঁধেছিলেন। তবে ‘পুড়ে যায় মন’ মুক্তি পেলেও ‘রানা প্লাজা’ ছবিটি আটকে যায় সরকারি নির্দেশে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিলেট,সাইমন-পরী,রোমান্স
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist